Bengali SerialHoop Plus

Susmita Dey: টিশার্ট-শর্টসে চেনাই দায়, শাড়ি ফেলে হট লুকে ভাইরাল সুস্মিতা

খুব শীঘ্রই নতুন সিরিয়াল আসতে চলেছে তাঁর। ‘পঞ্চমী’র পর স্টার জলসায় ‘কথা’ হয়ে ফিরছেন অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey)। হিট ফ্লপ মিলিয়ে কেরিয়ার হলেও টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীদের তালিকাতেই নাম লিখিয়েছেন তিনি। তাঁর নতুন ধারাবাহিকের জন্য অপেক্ষা করে রয়েছেন অনুরাগীরাও। তার আগে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য এক বড়সড় উপহার দিলেন সুস্মিতা। ব্যাপারটা কী?

আসলে নেট মাধ্যমে সক্রিয় অভিনেত্রীদের তালিকাতেই থাকবেন সুস্মিতা দে। বর্তমানে সোশ্যাল মিডিয়া অভিনেতা অভিনেত্রীদের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম অনুরাগীদের সঙ্গে জুড়ে থাকার জন্য। তাই ইনস্টাগ্রামের প্রতি আলাদা করে একটা সময় নির্ধারিত রাখেন সকলেই। সুস্মিতাও ব্যতিক্রম নন। নিয়ম করে ফটোশুটের ছবি, রিল ভিডিও নেট মাধ্যমে ভাগ করে নেন তিনি। সম্প্রতি তাঁর শেয়ার করা একটি ছবি নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

একেবারে ক্যাজুয়াল লুকে ধরা দিয়েছেন সুস্মিতা। ছোট্ট শর্টস আর রঙিন ক্রপ টিশার্ট পরে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। খোলা স্ট্রেইট চুল আর গ্ল্যাম মেকআপে ঝকঝকে সুন্দরী দেখাচ্ছে সুস্মিতাকে। ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করার কয়েক ঘন্টার মধ্যেই ৯ হাজার ছুঁয়ে ফেলেছে লাইক। দ্রুত ১০ হাজারও পেরিয়ে যাবে লাইক সংখ্যা, তাতে সন্দেহ নেই কোনো।

প্রসঙ্গত, মডেলিং থেকে অভিনয়ে পা রাখেন সুস্মিতা ‘অপরাজিতা অপু’ সিরিয়ালের হাত ধরে। প্রথম ধারাবাহিকেই জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। কিন্তু সেই সিরিয়ালটি শেষ হতেই চ্যানেল বদলে জি থেকে স্টারে চলে যান তিনি। তারপর থেকে ওই চ্যানেলেই একের পর এক ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। তবে সুস্মিতার ভাগ্য খারাপ। প্রথমটির পর তাঁর কোনো সিরিয়ালই বেশিদিন চলেনি। কয়েক মাসেই পাততাড়ি গোটাতে হয়েছে প্রতিটি সিরিয়ালকেই। শেষ বার অতিলৌকিক গল্পের ‘পঞ্চমী’ ধারাবাহিকে দেখা গিয়েছিল সুস্মিতাকে। কথা হয়ে এবার দর্শকদের কতটা মন জয় করতে পারেন সেটাই দেখার। আগামী ১৫ ডিসেম্বর থেকেই সন্ধ্যা সাতটায় সম্প্রচারিত হবে কথা সিরিয়ালটি।

Related Articles