Hoop VideoHoop Viral

Bhojpuri Video: কাজল রাঘওয়ানির যৌবন দেখে নিয়ন্ত্রণ হারালেন খেসারি, মরিয়া হয়ে করলেন চরম রোমান্স

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেত্রী। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

সম্প্রতি খেসারি লাল এর অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে কাজল রাগবানী সঙ্গে তাকে দুর্দান্ত রোমান্টিক মুডে প্রেম করতে। তোহার হোটোয়া গানের সঙ্গে দুর্দান্ত রোমান্টিক মুডে নেচেছেন অভিনেতা এবং অভিনেত্রী। ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড ভোজপুরি এই youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি কোটি কোটি মানুষের কাছে পৌঁছে গেছে।

ভিডিওটি প্রায় 4 কোটি মানুষ দেখে ফেলেছেন এক লোকেরও বেশি মানুষ ভিডিওটি লাইক দিয়েছেন এবং অসাধারণ এই ভিডিওটি একবার নয়, মানুষ যে একবার দেখবে তার কিন্তু বারবার দেখতে ইচ্ছা করবে।

Related Articles