whatsapp channel

বিয়ের পিঁড়িতে বসেই বউকে রোমান্টিক গান শোনালেন নতুন বর, মুহূর্তেই ভাইরাল ভিডিও

প্রেমের বিয়ে হোক কিংবা দেখাশোনা করে বিয়ে হোক। বিবাহ মানে দুটি শরীরের মিলন, দুটি মনের মিলন। ভিডিওটিতে দেখা যাচ্ছে বড়বাবাজি বিয়ের পিঁড়িতে বসেই রাজ চক্রবর্তীর পরিচালনায় শুভশ্রী, ঋত্বিক অভিনীত 'পরিণীতা'…

Avatar

HoopHaap Digital Media

প্রেমের বিয়ে হোক কিংবা দেখাশোনা করে বিয়ে হোক। বিবাহ মানে দুটি শরীরের মিলন, দুটি মনের মিলন। ভিডিওটিতে দেখা যাচ্ছে বড়বাবাজি বিয়ের পিঁড়িতে বসেই রাজ চক্রবর্তীর পরিচালনায় শুভশ্রী, ঋত্বিক অভিনীত ‘পরিণীতা’ চলচ্চিত্র এর বিখ্যাত গান ‘প্রাণ দিতে চাই’ গেয়ে সকলকে অবাক করে দিয়েছে। গানটি শোনার পর সকলেই একবাক্যে তাকে বাহবা জানিয়েছেন।

বিয়ের মন্ডপে কারুর স্বামী যদি তাকে এই গানটি গেয়ে শোনায় তাহলে এর থেকে বড় উপহার কোন মেয়ের কাছে কিছুই নয়। খুব আন্তরিকতার সঙ্গে হাতের উপর হাত রেখে ছেলেটি গানটি পরিবেশন করছে। মেয়েটি অবাক দৃষ্টিতে তার প্রেমিক পুরুষ এর দিকে তাকিয়ে আছে। আর সদাহাস্য মুখে বোঝানোর চেষ্টা করছে এই গানটি শুনে তার বেশ ভালো লাগছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়। একই সঙ্গে স্বামী মানুষটির মধ্যে গায়ক মানুষকে খুঁজে পেয়ে মেয়েটি যেমন খুব আনন্দিত তেমনি সোশ্যাল মিডিয়াতেও ভিডিওটি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media