whatsapp channel

শিবের গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল বীর সেনা জওয়ান, ভাইরাল ভিডিও

দেশের বাইরে অন্য দেশের শত্রু পক্ষ যাতে আক্রমণ না করতে পারে এবং দেশের মানুষ যাতে শান্তিতে একটু শয়ন করতে পারে তার জন্য নিরন্তর নিরলস চেষ্টা করে চলেছেন সৈন্যবাহিনীর মানুষেরা। তারাও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দেশের বাইরে অন্য দেশের শত্রু পক্ষ যাতে আক্রমণ না করতে পারে এবং দেশের মানুষ যাতে শান্তিতে একটু শয়ন করতে পারে তার জন্য নিরন্তর নিরলস চেষ্টা করে চলেছেন সৈন্যবাহিনীর মানুষেরা। তারাও আমাদের মতন আর পাঁচটা সাধারণ মানুষের মতনই মানুষ। তাদের সংসার আছে কিন্তু সে সংসার ধর্ম ত্যাগ করে তারা সকলের জন্য প্রতিনিয়ত লড়াই করে চলেছেন।

Advertisements

গুনগুন করে হয়তো ছোটবেলা থেকেই গান গাইতেন সেই গানের জায়গায় আজ হাতে ধরেছেন মেশিনগান। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতন ভাইরাল হয়েছে। একজন দেশপ্রেমিক এর গলায় গান শুনে প্রত্যেকেই অবাক হয়েছে। তাদের মাঝে মধ্যেই গলা ছেড়ে গান গাইতে ইচ্ছা করে। সারাক্ষণ একা একা থাকতে থাকতে মনের ক্লান্তি মেটাতে তাদেরও কখনো গলায় গান ভেসে ওঠে।

Advertisements

ভিডিওটিতে দেখা গেল একজন দেশ জাওয়ান হঠাৎ করে শিবের গান গাইছেন। গাইতে গাইতে মাঝেমধ্যে হেসে উঠছে। এইভাবেই তারা হয়তো মনের ক্লান্তি দূর করে। এমন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হবে। কমেন্টেও প্রশংসার ঝড় উঠেছে। দেশ সেবার পাশাপাশি গানের গলাটা ও তার খুব একটা খারাপ নয়।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar