Hoop Diary

Horoscope: দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি, অপ্রত্যাশিত আমন্ত্রণ পেতে পারেন এই জাতকরা, রইল আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১৮ ই জুলাই, ২০২৪ (২রা শ্রাবণ) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– অপ্রত্যাশিত প্রকৃতির জন্য বৈবাহিক সম্পর্ক নষ্ট হতে দেবেন না। কারোর সঙ্গে পরামর্শ না করে অর্থ বিনিয়োগ করবেন না। বিদেশি বাণিজ্যের সঙ্গে যুক্ত ব্যক্তিরা প্রত্যাশিত ফল পাবেন। কর্মক্ষেত্রে সম্পূর্ণ মেধার ব্যবহার করতে পারেন। বহিরাগত কেউ আপনার প্রিয়জনের সঙ্গে দূরত্ব তৈরির চেষ্টা করতে পারে।

বৃষ– স্বাস্থ্য ভালো থাকতে পারে। যথেষ্ট পরিমাণ অর্থের অধিকারী হবেন। মানসিক শান্তির বজায় থাকবে। প্রেম জীবনে কোনো তৃতীয় ব্যক্তির পরামর্শ শুনবেন না। কর্মক্ষেত্রে নতুন সুযোগ খোঁজার জন্য ভালো দিন। স্ত্রীর সঙ্গে তর্ক হলেও তা মিটে যাবে।

মিথুন– আপনার উপরে অনেক কিছু নির্ভর করবে। হাত থেকে টাকা বেরিয়ে গেলেও অর্থের প্রবাহ বজায় থাকবে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। কর্মক্ষেত্রে ঊর্দ্ধতন এবং সহকর্মীদের সহযোগিতা পাবেন। প্রিয়জন ভালো মেজাজে থাকবে।

কর্কট– হালকা বোধ করবেন। স্ত্রীর সঙ্গে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করে তুলবে। লুকনো গুণাবলী দিয়ে দিনটিকে দারুণ করে তুলুন। ব্যস্ত কর্মসূচির কারণে স্ত্রী অপ্রসন্ন হতে পারে।

সিংহ– মানসিক উত্তেজনা এবং চাপ এড়িয়ে চলুন। অফিসের কোনো সহকর্মী আপনার কোনো জিনিস চুরি করতে পারে। তাই যত্নবান হন। পরিবারের সদস্যদের থেকে ইতিবাচক উপায়ে সাড়া পাবেন। সহকর্মীরা কোনো কারণে সমালোচনা করতে পারে। বৈবাহিক জীবনের সেরা সময় কাটবে।

কন্যা– চারপাশের মানুষের সমর্থন পাবেন। অভিভাবকের সহায়তায় আর্থিক সমস্যা দূর হবে। প্রিয়জনের ব্যাপারে অনেক কিছু ভুল ভাবতে পারেন। কোনো সারপ্রাইজ পরিকল্পনা করে দিনটিকে স্মরণীয় করে তুলুন। ফাঁকা সময়ে পরিবারের কনিষ্ঠ সদস্যদের সঙ্গে কাটাতে পারেন।

তুলা– ভালো মেজাজে থাকবেন। বাড়তি টাকাপয়সা কোনো নিরাপদ জায়গায় রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে শান্তিপূর্ণ দিন উপভোগ করবেন। ব্যবসার দিকে মনোযোগ দিন। প্রেমে অপ্রত্যাশিত মোড় মনকে বিষন্ন করতে পারে।

বৃশ্চিক– অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। দীর্ঘদিনের বকেয়া পাওনাগুলি পুনরুদ্ধারের সম্ভাবনা থাকছে। পরিবারের সদস্যরা জীবনে গুরুত্বপূর্ণ স্থান অধিকার করবেন। অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন।

ধনু– আর্থিক ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। প্রেম সফর ক্ষণজীবী হলেও মধুর হবে। কর্মক্ষেত্রে সবার ভালোবাসা এবং সমর্থন পাবেন। সঙ্গিনীর থেকে বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

মকর– আশাবাদী হন। অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ উপার্জনের সম্ভাবনা। কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন। প্রেমের স্বরূপ উপলব্ধি করতে পারবেন। ভালো পেশার সন্ধানে সফর কাজে আসতে পারে। কর্মক্ষেত্রে কাজ খারাপ হওয়ায় বিরক্ত হতে পারেন। বিবাহিত জীবনের সবথেকে সুখকর দিন হবে।

কুম্ভ– বিপদের সময় ধৈর্য হারিয়ে ফেলবেন না। আর্থিক সুবিধা পেতে পারেন। তবে প্রত্যাশা মতো উপার্জন করতে পারবেন না। ব্যবসা এবং শিক্ষা কারোর কারোর জন্য উপকৃত হতে পারে। দিনের শুরুটা ক্লান্তিকর হলেও দিন শেষে নিজের জন্য সময় পেতে পারেন।

মীন– নিজেকে আরাম দিন। অবিচ্ছিন্ন অর্থ প্রবাহ থাকবে। মতভেদের কারণে ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে। কর্মক্ষেত্রে যাকে বিরোধী ভাবছিলেন তিনি আসলে শুভাকাঙ্ক্ষী। স্ত্রীর চাহিদার কারণে চাপ আসতে পারে।

Related Articles