Hoop Diary

Horoscope: দিনের শেষভাগে আর্থিক উন্নতি, স্বাস্থ্যের অবনতি এই জাতকদের, রইল আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৩ রা অগাস্ট, ২০২৪ (১৮ ই শ্রাবণ) শনিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– আত্মীয়দের সাহায্যে দুশ্চিন্তা থেকে মুক্তি। আর্থিক সঙ্কট দূর হবে। কোনো বড় খরচের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। বাড়িতে কিছু পরিবর্তন করার আগে সকলের সঙ্গে কথা বলুন।

বৃষ– নিজের বাজেটের মধ্যে থাকুন। প্রেম জীবনে গতি আসবে। আজ ভালো ধারণায় পরিপূর্ণ থাকবেন। কর্মক্ষেত্রে সিনিয়রদের সাহায্য পাবেন।

মিথুন– স্ত্রীর সঙ্গে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করুন। কোনো অসুস্থ আত্মীয়ের সঙ্গে দেখা করতে পারেন। সাহসের ফলে ভালোবাসা জয়ী হবে। অনেকদিন পর আজ ঘুমের কোটা পূরণ হতে পারে।

কর্কট– স্বাস্থ্য ভালো থাকবে। অন্যদের কথা শুনে বিনিয়োগ করলে আর্থিক ক্ষতি হবে। প্রিয়জন আপনার খেয়ালী আচরণ সামলাতে হিমশিম খাবেন। স্ত্রীর সঙ্গে ছোটখাটো বিবাদ হতে পারে।

সিংহ– ব্যস্ততা সত্ত্বেও স্বাস্থ্য ভালো থাকবে। ভাইবোনের সহায়তায় আর্থিক লাভ। আজ একা সময় কাটাতে পছন্দ করবেন। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটাবেন।

কন্যা– অযথা অতিরিক্ত ব্যয় করবেন না। উপহার দেওয়া এবং নেওয়ার জন্য ভালো দিন। প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। স্ত্রীর সঙ্গে অনেক টাকা ব্যয় করতে পারেন।

তুলা– মানসিক চাপের কারণে অসুস্থতা। যারা ধার নিয়ে ফেরত দেয় না এমন মানুষদের থেকে দূরে থাকুন। প্রিয়জনের হাতে সান্ত্বনা পাবেন। স্বাস্থ্য হঠাৎ আরো খারাপ হতে পারে।

বৃশ্চিক– স্বাস্থ্য ভালো থাকবে। অতীতে অতিরিক্ত ব্যয়ের কারণে সমস্যা হতে পারে। বন্ধুরা হতাশ করতে পারে। প্রিয়জনের সঙ্গ উপভোগ করবেন। বিবাহিত জীবন সুন্দর কাটবে।

ধনু– বাচ্চাদের সঙ্গে সুন্দর সময় কাটবে। অর্থের অপচয় বন্ধ করুন। সামাজিক অনুষ্ঠানে জনপ্রিয়তা পাবেন। বিবাহিত জীবনের জন্য আজ শ্রেষ্ঠ দিন। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন।

মকর– দিনের শেষ ভাগে আর্থিক উন্নতি। বাচ্চার পড়াশোনার প্রতি অমনোযোগের কারণে হতাশা আসতে পারে। পরিবারের সদস্যরা আজ আপনার কথা নাও শুনতে পারে।

কুম্ভ– ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করতে পারেন। যারা শুধু কথা বলে, ফল দেয় না এমন মানুষদের এড়িয়ে চলুন। কাজের চাপে মানসিক সমস্যা বাড়তে পারে। স্ত্রীর কারণে হতাশ হতে পারেন।

মীন– নতুন বিনিয়োগের সুযোগ খুঁজুন। প্রেম আজ গৌণ হয়ে দাঁড়াবে। বাচ্চাদের জন্য সময় বের করুন। জীবনসঙ্গিনীর থেকে বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন। কোনো বাদ্যযন্ত্র বাজিয়ে মন ভালো করতে পারেন।

Related Articles