Hoop StoryHoop Viral

পড়াশোনা ছেড়ে বিয়ে করে শ্বশুরবাড়ি থাকার আবদার খুদের, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

পড়তে বসে পড়াশোনা করতে আর ভালো লাগে না, তাই এক রত্যি ছেলের, তা দাবি সে আপাতত পড়াশোনা বন্ধ করে বিয়ে করবে এবং শুধু তাই নয়, বিয়ে করে ঘরজামাই হয়ে থাকবে এমনটাই আর্জি করছে সে। তবেই ছোট্ট বরকে দেখলে আপনিও একটু হেসে উঠবেন। হাফপ্যান্ট পরে কপালে কাজলের বড় টিপ লাগিয়ে প্রায় কাঁদতে কাঁদতে সে তার মাকে বলছে সে আর পড়াশোনা করতে চাইছে না, অনেক দূর পড়া হয়ে গেছে, এবার সে বিয়ে করে শ্বশুরবাড়িতে গিয়ে থাকবে।

সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। পড়তে বসে প্রচণ্ড বিরক্তি প্রকাশ করছে এক ছোট্ট ছেলে। সবে one-two-three লিখতে শিখেছে। এতেই পড়াশোনার মর্ম খানিক বোঝা হয়ে গেছে তার। মুখটা দেখে মনে হচ্ছে কত কষ্ট মুখের মধ্যে লেগে আছে। ছোট্ট বাচ্চা ছেলেটির এই জীবন আর ভালো লাগছে না তাই সে বিয়ে করে শ্বশুরবাড়িতে গিয়ে থাকতে চাইছে।

তবে তার এমন অদ্ভুত আবদার দেখে মা কিন্তু ভীষণ রেগে গেছেন মা তার এমন কাণ্ডকারখানা বাবাকে তিনি জানাবেন। তাই তিনি ভিডিও করেছেন। তবে ভিডিওটি বাবার জানার আগেই সোশ্যাল মিডিয়ার লক্ষ লক্ষ দর্শকের কাছে পৌঁছে গেছে। আর ছোট্ট পুচকি ছেলেটির শ্বশুরবাড়ি যাওয়ার এমন আবদার দর্শকের মন একেবারে ছুঁয়ে গেছে। তাইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই প্রশংসার ঝড় উঠেছে।

Related Articles