Hoop Diary

Horoscope: চিকিৎসায় খরচ বাড়তে পারে, কর্মক্ষেত্রে প্রশংসা, রইল আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২৭ শে অগাস্ট, ২০২৪ (১০ ই শ্রাবণ) সোমবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– আর্থিক সুবিধা অর্জনের সুযোগ থাকবে। সৃজনশীলতা এবং উদ্যম দিনটি লাভজনক করে তুলবে। স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন। ঘনিষ্ঠ সহযোগিতার মাধ্যমে কাজ করুন।

বৃষ– যোগব্যায়াম এবং ধ্যানের সাহায্যে মানসিক ভাবে ফিট থাকবেন। সন্দেহজনক আর্থিক কারবার থেকে দূরে থাকুন। ভিন্ন ধরণের প্রেম অনুভব করতে পারবেন। অতীতের কেউ যোগাযোগ করতে পারে।

মিথুন– পারিবারিক চিকিৎসায় খরচ বৃদ্ধি হতে পারে। অন্যদের মনে ছাপ ফেলতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে প্রচেষ্টার জন্য পুরষ্কৃত হবেন। স্ত্রীর আচরণে পেশাদারী সম্পর্ক বিঘ্নিত হতে পারে।

কর্কট– অর্থের গুরুত্ব বুঝতে পারবেন। সন্ধ্যায় বাড়িতে অতিথি সমাগম হতে পারে। সময়ের মধ্যে গুরুত্বপূর্ণ প্রকল্প সম্পূর্ণ করায় আর্থিক উন্নতি হবে। বড় খরচের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

সিংহ– ধূমপান ত্যাগ করাই শ্রেয়। অচেনা ব্যক্তির পরামর্শে অর্থ বিনিয়োগ করলে সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে সকলে আপনার কথা শুনবে। স্ত্রী আজ আনন্দ দিতে চেষ্টা করবে।

কন্যা– কাজের ফাঁকে যতটা সম্ভব আরাম করার চেষ্টা করুন। কোনো পাওনাদার ঋণ নেওয়ার জন্য বলতে পারে। আপনার কাজের কৃতিত্ব অন্য কেউ নিতে পারে। কর্মক্ষেত্রে প্রশংসা পাওয়ার সম্ভাবনা।

তুলা– নিমন্ত্রিত অতিথির ভাগ্যে আর্থিক লাভ। অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আনন্দ নিয়ে আসবে। খুচরো এবং পাইকারি বিক্রেতাদের জন্য দিনটি ভালো। বন্ধুদের সঙ্গে ফাঁকা সময় উপভোগ করতে পারবেন।

বৃশ্চিক– উপরি টাকা জমি বাড়িতে বিনিয়োগ করুন। ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যদের মধ্যে সুখ খোঁজার চেষ্টা করুন। নতুন প্রেম উদ্দীপনাকে জাগিয়ে তুলবে। নতুন অংশীদারিত্ব আশাপ্রদ হবে। ফাঁকা সময়ে সৃজনশীল কিছু করতে পারেন।

ধনু– প্রয়োজনীয় গৃহস্থালীর আইটেমে অর্থ ব্যয় করলে আর্থিক সঙ্কটের মুখোমুখি হবেন। অহেতুক অর্থ ব্যয় করার জন্য স্ত্রীর প্রতি বিচলিত হবেন। আধ্যাত্মিক নেতৃত্ব পথ প্রদর্শন করবে।

মকর– মানসিক স্বাস্থ্য রক্ষা করুন। অহেতুক অর্থ ব্যয় করবেন না। বন্ধুবান্ধবদের সঙ্গে সন্ধ্যায় ভালো সময় কাটাতে পারেন। কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। স্ত্রী আজ শক্তি এবং প্রেমে পূর্ণ থাকবেন।

কুম্ভ– যে জিনিস সবথেকে বেশি উপভোগ করেন সেটাই করুন। সম্পদ জমা করতে চাইলে বাবা মায়ের সঙ্গে কথা বলতে পারেন। স্বল্পমেয়াদী কর্মসূচিতে নাম নথিভুক্ত করতে পারেন।

মীন– অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা দূরে রাখুন। আর্থিক সমস্যার সমাধান হয়ে লাভ পেতে পারেন। প্রেম জীবন অনুকূলে থাকবে। আত্মীয়রা বৈবাহিক সুখের ক্ষতি করতে পারেন।

Related Articles