whatsapp channel
Hoop PlusTollywood

শরীর ঢাকা ট্রান্সপারেন্ট শাড়িতে, নববর্ষে নিন্দুকদের জন্য সেরা উপহার দিলেন অভিনেত্রী মধুমিতা

সম্প্রতি মুক্তি পেল মধুমিতা সরকারের তৃতীয় মুভি ‘ট্যাংরা ব্লুজ’ (Tangra Blues)। অর্জুনের পর এবার পরমব্রত চট্টোপাধ‌্যায়ের (Parambrata Chatterjee) সঙ্গে জুটি বাঁধেন এই মুহূর্তের সেক্সি অভিনেত্রী মধুমিতা। নববর্ষের মধ্যে ছবির মুক্তি নিয়ে খুবই এক্সাইটেড মধুমিতা, আর হয়তো সেইজন্যেই বিকিনি,সেক্সি ওয়েস্টার্ন ছেড়ে টকটকে লাল শাড়িতে মাতলেন তিনি।

নববর্ষে বহু অভিনেত্রী তাদের নিজস্ব ভঙ্গিমায় অনুরাগীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা পাঠান। কিন্তু মধুমিতা খানিক দেরি করে ফেলেন। একটু দেরি করে হলেও ধামাকাদার মুডে সোশ্যাল মিডিয়ায় ফেরেন তিনি। পরনে তার লাল পাতলা শাড়ি, ফিনফিনে গোল্ডেন স্লিভলেস ব্লাউজ আর হাতে লাল চুড়ি। এইরকম অসাধারণ লাল সাজে অনুরাগীদের নববর্ষ উইশ করেন মধুমিতা। তবে তিনি এই শুভেচ্ছা শুধুমাত্র তাদের জন্য করেছেন যারা মধুমিতাকে নিয়ে কটাক্ষ করেন, যারা ট্রোল করেন।ক্যাপশনে তিনি লিখেছেন টু অল দ্য হেটার্স।

এত কম সময়ের মধ্যে যেই মানুষ ছোট পর্দায় সাফল্য পান এবং বড় পর্দাতেও নিজের জায়গা করে নেন সেই মানুষ কেন অনুরাগীদের হেটার্স তকমা দেবেন? কেনই বা রেগে আছেন তিনি? উল্লেখ্য,কিছু দিন যাবৎ মধুমিতা তার ড্রেসিং নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন, ক্লিভেজ প্রদর্শন বিতর্ককে বহুবার জড়িয়েছেন, এমনকি লাইভ এসে কড়া কথাও শুনিয়ে দিয়েছেন তিনি। এবারে একেবারে হেটার্সদের উদ্দেশ্যে লাল শাড়িতে নতুন পোস্ট করে বসলেন চিনির অভিনেত্রী।

প্রসঙ্গত, এই ‘ট‌্যাংরা ব্লুজ’ ছবিতে জয়ীর চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা। এখানে তিনি একজন মিউজিক কম্পোজার। পরমব্রত চট্টোপাধ‌্যায় মিউজিক ব‌্যান্ড লিডারের চরিত্রে রয়েছেন। এই গল্পে, জয়ী ওরফে মধুমিতা একটু অন‌্য ধরনের মিউজিক করতে চায়। জয়ীর মিউজিক স্টাইল অনেকেই বুঝতে পারে না। মুম্বইয়ে গিয়ে কাজ করে ব‌্যর্থ হওয়ার পর কলকাতায় ফিরে আসে। বাকিটা অবশ্য সিনেমার পর্দায় চোখ রাখলেই বোঝা যাবে।

whatsapp logo