Bengali SerialHoop Plus

ডিঙ্কার সঙ্গে কোমর দুলিয়ে নাচ ‘শ্রীময়ী’র একমাত্র মেয়ে দিঠির, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’। ঘড়িতে সন্ধ্যা ৭টা বাজলেই ‘দেশের মাটি’ ধারাবাহিক শেষ হলে মা কাকিমাদের এই ধারাবাহিক দেখা চাইই চাই। টিভির পর্দায় শ্রীময়ীর লড়াইয়ের গল্প দেখবার আগ্রহ সব বয়স্ক মা কাকিমাদের। । শ্রীময়ীর অদম্য জেদ, যে কোনও পরিস্থিতিতেই হার না মানবার দৃঢ়তা এগুলি দিয়ে শুরু হয় ধারাবাহিকের। শ্রীময়ীর কষ্ট দেখেই চোখ টেনেছে দর্শকদের। ছেলেমেয়েদের অবহেলা, স্বামীর উপেক্ষা, এমনকি স্বামীর বিবাহ বর্হিভূত সম্পর্ক সব অতিক্রম করে ঘুরে দাঁড়িয়েছে শ্রীময়ী।

ডিভোর্সের পরও নিজের পায়ে দাঁড়িয়েছে, সংসার-সন্তানদের সামলেছে, উপেক্ষা করেনি শ্বশুর-শাশুড়িকেও। রোহিত সেনের সঙ্গে শ্রীময়ীর বন্ধুত্বের সম্পর্ক, জুনের সঙ্গে তাঁর রেষারেষি। অনেক চড়াই-উতরাই পেরিয়েও শ্রীময়ীর ছেলে আর মেয়েকে নিয়ে সংসার এগিয়ে চলেছে। আর তাতেই ধারাবাহিকের টিআরপি তালিকায় সেরা দশে নিজের স্থান করেছে অভিনেত্রী ইন্দ্রানী হালদার। শ্রীময়ীর ছোট ছেলে ডিঙ্কা আর আর একমাত্র মেয়ে দিঠি সবচেয়ে আদুরে।

ধারাবাহিকের এই দুই প্রধান চরিত্র দিঠির চরিত্রে অভিনয় করছেন ঐশী ভট্টাচার্য আর ডিঙ্কার চরিত্রে সপ্তর্ষি মৌলিক। ক্যামেরার সামনে দুইজন ঝগড়া খুনসুটি, ভালোবাসা নানান রসায়ন আমাদের সামনে এসেছে। দাদার কষ্টে দিঠিও কেঁদে উঠেছে। রিলের মতো বাস্তবেও বেশ ভালো বন্ধু তাঁরা। সেই প্রমাণ পাওয়া গেল অভিনেত্রীর ঐশীর ইনস্টাগ্রামে।

সম্প্রতি স্টার জলসায় ছিল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠান। আর এখানেই দুজনে পুরষ্কার ও পেয়েছেন। এবারে এই দাদা বোনের একটি সুন্দর মুহূর্ত ধরা পড়লো দিঠির ইন্সটাগ্রামে। দিঠি ওরফে ঐশী ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। আর সেই অনুষ্ঠানের একটি নাচের প্রস্তুতির ভিডিও শেয়ার করলেন। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’-এর জন্য সপ্তর্ষির সঙ্গে ঐশি হাসিমুখে পা মেলাচ্ছেন। শুধু তোমারই জন্য’ ছবির ‘এগিয়ে দে’ গানের সঙ্গে নাচ করেছিলেন তাঁরা। ঐশীর পরনে হালকা গোলাপি রঙের টি শার্ট এবং ট্র্যাক প্যান্টস। অন্য দিকে সপ্তর্ষির পরনে শ্যাওলা রঙা শার্ট, জিনস। এই ভিডিও শেয়ার হতে দুইজনের এই যুগলবন্দী দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটনাগরিক। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

Related Articles