Hoop StoryHoop Viral

ছোট্ট কন্যার গান শুনে মুগ্ধ গানের আসল শিল্পী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সা রে গা মা পা বিখ্যাত রাহুলের গলায় সকলেই ‘রাধা তুমি সবেতেই আছো, শুধু ভাগ্যে নেই আমার,’ গানটি শুনেছেন। সুপ্রতীপের কথা এবং সুরে গানটি বেশ সকলের মনের কাছাকাছি পৌঁছে গেছে। সম্প্রতি এই গানটি গেয়েছে এক ছোট্ট কন্যা। কন্যার গলায় এত সুন্দর গান প্রত্যেকে পছন্দ করেছেন প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন প্রত্যেকেই। পরবর্তীকালে আরও সামনের দিকে এগিয়ে চলার কথা বলেছেন অনেকেই।

ভিডিওর নিচে অনেক সাধারণের কমেন্টের মধ্যে একজন গুণী মানুষের কমেন্টও চোখে পড়ছে। তিনি বলেন এই রাধা গানের যে আসল গায়ক অর্থাৎ রাহুল। বর্তমানে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে রাহুলের বেশ ফ্যান ফলোয়ার্স তৈরি হয়েছে। দেখতে হ্যান্ডসাম এবং পাশাপাশি রোমান্টিক গানের রাহুলের গলাটা বেশ খাপ খায়। নিজের গলায় এত সুন্দর গানটি শুনে রাহুল অভিভূত হয়েছে, মুগ্ধ হয়েছে। রাহুল বলেছে তাকে যেন ঈশ্বর অনেক আশীর্বাদ করেন।

দেশের আনাচে-কানাচে কতই প্রতিভা লুকিয়ে থাকে। আগেকার দিনে এইসবই ধামাচাপা পড়ে থাকতো। হংসরাজ চলচ্চিত্রে আমরা দেখেছি একটু গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হতো। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যদি কোনভাবে কারোর কোন গান ভালো লাগে তাহলে তা ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না।

সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশের এক অসাধারণ প্ল্যাটফর্ম। আগেকার দিনের মতো আর টেলিভিশনের একটা অডিশন রেডিওর একটা অডিশন এর উপর নির্ভর করে থাকতে হয়না। একটা মুঠেফোন থাকলেই একেবারে গোটা বিশ্বকে হাতের মুঠোয় এনে ফেলা যাচ্ছে সহজেই।

শুনে নিন সেই অসাধারণ গান -»

Related Articles