Hoop StoryHoop Viral

গ্রামে ঢুকে তুমুল তান্ডব, দেওয়াল ভেঙে গ্রামবাসীদের দিকে ছুটে এলো ক্ষ্যাপা হাতি, রইলো ভিডিও

শুঁড় দুলিয়ে হাতি দুলকি চালে সামনের দিকে এগিয়ে আসছে। এমন ঘটনা প্রায়ই দেখা যায়। এমন ঘটনা দেখে ভালো লাগে মানুষের, কিন্তু অবশ্যই হাতি যদি ক্ষেপে যায়, তাহলে কিন্তু সে সমস্ত কিছুর শেষ করে ফেলে কয়েক মুহূর্তের মধ্যে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে। এক মত্ত হাতি এক বসত অঞ্চলের মধ্যে ঢুকে পড়ে তার পাগলামো দেখাচ্ছে। ঢুকে পড়ে এসে প্রথমে একটি পাকা বাড়ির দেয়াল হুড়মুড়িয়ে ভেঙে ফেলল। চারদিকের সবাই মিলে কেউ ছাদে, কেউ বা বাড়ির বারান্দায়, কেউবা রাস্তার দু’পাশে দাঁড়িয়ে উন্মত্ত হাতির।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভিডিওটি খুব সহজেই ভাইরাল হয়ে গেছে। আর এমন মত্ত হাতি দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। যারা সামনে দাঁড়িয়ে আছেন, তারা বেশ বিপদের সম্মুখীন হয়ে নিজের সাহস দেখাচ্ছেন। কোন বন্যপ্রাণী সামনে এমন সাহস দেখানো একেবারেই উচিত নয়।

বন্যপ্রাণীরা কখন কি করে তা বোঝা বড় দায়, এর আগেও মাতাল হাতে অনেকের ক্ষতি করেছে। বর্তমানে ভিডিওটি বেশ শিক্ষণীয় অনেকেই দেখা যাচ্ছে। যারা রাস্তার দু’পাশে দাঁড়িয়ে আছে। হাতে লাঠি নিয়ে দাঁড়িয়ে আছে মারবে বলে। কিন্তু মেয়েদেরকে কমানো যাবে বলে তো মনে হয় না। ভিডিওটি বোধ হয় ভারতের কোন প্রত্যন্ত গ্রামের অর্থাৎ দক্ষিণ ভারতের কোন গ্রাম থেকে তোলা হয়েছে।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

Related Articles