whatsapp channel

ভাইরাল চা কাকু এখন চা-দোকানি, স্বনির্ভর হয়ে খুলে ফেললেন আস্ত দোকান

করোনাভাইরাস এর মধ্যে যখন লকডাউন এর করাকরি শুরু হয় ঠিক সেইসময় একজন চা প্রেমিকাকে হিসাবে মানুষের মজার পাত্র হয়ে দাঁড়িয়েছিলেন এক বয়স্ক বৃদ্ধ। চা খাওয়ার নেশায় তাকে কিছুতেই বাড়িতে আটকে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনাভাইরাস এর মধ্যে যখন লকডাউন এর করাকরি শুরু হয় ঠিক সেইসময় একজন চা প্রেমিকাকে হিসাবে মানুষের মজার পাত্র হয়ে দাঁড়িয়েছিলেন এক বয়স্ক বৃদ্ধ। চা খাওয়ার নেশায় তাকে কিছুতেই বাড়িতে আটকে রাখা যাচ্ছিল না। মুখে মাস্ক ছাড়াই তিনি বেরিয়ে পড়েছিলেন চা খেতে, বন্ধুদের সঙ্গে একটু আড্ডা মারতে। সেই নিয়ে তো আর কম ইয়ার্কি হয়নি। মানুষটাকে নিয়ে কত হাসাহাসি না হয়েছিল সোশ্যাল মিডিয়ার পর্দায়। কিন্তু পরবর্তীকালে সেই মানুষটিকে দেখা গেছে। মাটি কাটা দিন আনা দিন খাওয়া এই মানুষটাকে নিয়ে অভিযোগ করেছে গোটা সোশাল মিডিয়া।

Advertisements

ভাইরাল চা কাকু এখন চা-দোকানি, স্বনির্ভর হয়ে খুলে ফেললেন আস্ত দোকান

Advertisements

পরবর্তীকালে অবশ্য তার পাশে এসে দাঁড়িয়েছিলেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। তবে দিন আনা দিন খাওয়া এই শ্রমিক মানুষটির এবার একটু বোধহয় নতুন করে জীবন শুরু করার পালা। সেই মানুষটির নাম মৃদুল দেব। তিনি একটি দোকান খুলেছেন। যে চা নিয়ে তাকে এত ব্যঙ্গ বিদ্রুপ করা হয়েছে সেটা নিয়েই তিনি দোকান খুলে ফেললেন এবং তিনি ছবি দিয়ে লেখেন কারুর যদি কোনদিন চা খেতে ইচ্ছা করে তবে তারা যেন অবশ্যই তার দোকানে গিয়ে চা খান। তার চা প্রেম যে পরবর্তীকালে তার জীবিকায় পরিণত হতে পারে তা দেখে সোশ্যাল মিডিয়ার আপামর জনতা বেশ খুশি হয়েছেন।

Advertisements

তবে সেদিনের সেই ছোট্ট ভিডিও ‘আমরা কি চা খাব না, খাব না কি আমরা চা’। এই নিয়ে পরবর্তীকালে যে যা কথা বলছে,এই কথার টান দিয়ে কথা বলছে। এই নিয়েই কিন্তু মৃদুল দা ফেমাস হয়ে গিয়েছিলেন। সেদিনের সেই ছোট্ট ভিডিও থেকেই তার এতটা পাবলিসিটি। তবে সেদিনের তার এই ছোট্ট ভুল তাকে কিন্তু জীবনের অনেকটা পথ এগিয়ে যেতে সাহায্য করল।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media