whatsapp channel
Hoop StoryHoop Viral

বেগুন ভর্তা বানাতে গিয়ে বেরিয়ে এলো বৃহৎ স্তনযুগল! সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে YouTuber রিম্পি-পর্ণা

এখন ডিজিটালইলেকট্রনিক্সের যুগ। ইন্টারনেট যত্রতত্র। আট থেকে আশি সকলের হাতে এখন ফোন এবং ইন্টারনেট। আর এর মধ্যে বেশি জনপ্রিয় হয়েছে ইউটিউব (YouTube). বাড়ছে YouTuber দের সংখ্যা। যে যেমন পারছে ভিডিও তৈরি করছে, তারপর এডিট, এবং আপলোড। হিট হলেই বিজ্ঞাপন দেখানো শুরু এবং ব্যাংক অ্যাকাউন্টে সোজা মোটা অঙ্কের টাকা জমা হওয়া। কে ছাড়বে এই সুযোগ। তাই যে যেমন পারছে ভিডিও বানাচ্ছে আর দেদার কামাচ্ছে।

সেরকমই এক YouTuber হলেন রিম্পি-পর্ণা। এই মহিলা YouTuber এর চ্যানেলের নাম Unique village food। ইনি এখনও পর্যন্ত মাত্র ৫ টি ভিডিও আপলোড করেছেন। এনার সাবস্ক্রাইবার 75.3 k. কতজন তার ভিডিও দেখেন জানেন? এই মহিলা রাধুনীর দর্শকদের সংখ্যা 1.2 Million. ভাবছেন কি কি দেখায় উনি?

রিম্পি-পর্ণা বাঙালি রান্না দেখান। এই যেমন বেগুনের ভর্তা, আলু পোস্ত, কুমড়োর ভর্তা, ডিম কষা, টোম্যাটোর চাটনি। এই রান্না খুবই সাধারণ এবং সকলেই জানেন। এরপরেও এত দর্শকদের আনাগোনা কেন? তিনি কি স্পেশ্যাল দেখান তার ভিডিওতে? শেষে আপনার জন্য ভিডিও রাখছি। তার আগে জেনে নিন কি রাখেন তার রান্নার মধ্যে।

এক স্পেশ্যাল মশলা দেন রান্নায় রিম্পি-পর্ণা। কথা হচ্ছে, মেয়েদের সব থেকে বেশি সৌন্দর্যের বিষয় হল তার চুল, শরীর এবং শরীরের মধ্যে স্তনযুগল। এই স্তনযুগল সন্তানের পেটের ক্ষুধা মেটানোর অঙ্গ হলেও প্রধান আকর্ষণের বিষয় এই মাংসপিন্ড। আর এই You Tuber মামণি তার প্রত্যেকটি ভিডিওতে বিকট স্তনযুগল প্রদর্শন করেন। রান্না করতে করতে করতে তার ফিনফিনে শাড়ির আঁচল সরে যায়, বেড়িয়ে আসে স্তনযুগল। সেই অবস্থাতেই বিনা দ্বিধায় রান্না করেন বেগুনের ভর্তা বা চাটনি।

whatsapp logo