Hoop Plus

ভাইরাল সুশান্তের আরও এক প্রতিভা, শ্রীকৃষ্ণের ভজন গাইছেন প্রিয় অভিনেতা, আপ্লুত নেটিজেনরা

মৃত্যুর মাস দুই অতিক্রান্ত হওয়ার পরও ভক্তদের মন থেকে ম্লান হন নি সুশান্ত সিং রাজপুত। বরং দিন দিন ভারতের প্রত্যেকটি পরিবারের ঘরের ছেলে হয়ে উঠেছেন এই সৌম্যদর্শন ভাগ্যাহত অভিনেতা। নিত্যদিন যত প্রকাশিত হচ্ছে সুশান্তের বহুমুখী প্রতিভার এক একটি অনাবৃত পাতা, ততই হাহাকার করছেন সুশান্ত-ভক্তেরা। এমন রত্নকে অকালে হারিয়ে হাহাকার করছে গোটা দেশ। মানুষের এই রাগ-দুঃখ ও ভালোবাসার আবেগের বহির্প্রকাশ কখনো ঘটছে অভিযুক্ত নেপোটিস্টদের বিরুদ্ধে গর্জে উঠে, কখনো বা দিল বেচারাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়ে, আবার সড়ক ২ কে রেকর্ড ডিজলাইকের মালা পরিয়েও।

অভিনয়ের পাশাপাশি ইঞ্জিয়ারিং পরীক্ষায় গোটা দেশে সপ্তম স্থান অধিকার করার তুখোড় মেধার পাশাপাশি জ্যোতির্বিজ্ঞান নিয়েও যে সুশান্তের ছিল প্রবল আগ্রহ ও পড়াশুনো তাও প্রকাশ পেয়েছে মাসখানেক আগে। শুধু তাই নয়, বিভিন্ন সামাজিক কাজে ও দুর্যোগে অকৃপণ হাতে করেছেন অর্থদানও, তাও এতদিন ছিল লোকচক্ষুর আড়ালে। বস্তুত সেলিব্রিটি হলেও সুশান্তের মন ছিল শিশুর মতোই সরল। এই কারণেই তো সহজে মিশে যেতে পারতেন সমাজের যে কোনো স্তরের মানুষের মধ্যে। অতি দীন-দরিদ্র মানুষের সঙ্গেও যে কথা বলতেন সহজ ভাবে, সেই রকম অগণিত ক্লিপিং ইতিমধ্যেই ভাইরাল নেট দুনিয়ায়। পাশাপাশি নিজের ফ্যানদের সঙ্গেও ছিল ব্যক্তিগত যোগাযোগ, উত্তরও দিতেন তাঁদের কথার।

সম্প্রতি আরো একটি লুকোনো প্রতিভা ভাইরাল হল সুশান্তের। একটি অনুষ্ঠানে ঘরোয়া মেজাজে মাইকে শ্রীকৃষ্ণ ভজন গাইতে দেখা যাচ্ছে সুশান্ত সিংকে। গোটা দেশের মানুষের অন্যতম প্রিয় ‘শ্রী কৃষ্ণ গোবিন্দ হরে মুরারে’ ভজনটি অত্যন্ত ভক্তি ভরে গাইছেন অভিনেতা। কণ্ঠতেও প্রকাশ পাচ্ছে পেশাদারিত্ব। প্রিয় অভিনেতার বিভিন্ন প্রতিভা সম্পর্কে জানার পর এখন আপামর সুশান্ত ভক্তেরা আবেগতাড়িত হয়ে মজেছেন অভিনেতার গাওয়া ভজনে। দেখুন সেই ভিডিও।

Related Articles