Hoop StoryHoop Viral

ক্যামেরার সামনে পোশাক বদলাতে গিয়ে কি ঘটলো সুন্দরী মেয়েটির সঙ্গে! রইলো ভিডিও

করোনাভাইরাস মানুষের গৃহবন্দী। এখন অনেকটা স্বাভাবিক করে হয়েছে। প্রথমদিকে মানুষের যেন মনে হচ্ছিল বাড়িতে বসে বসে মানুষ কি করে সময় কাটাবেন, কিন্তু পরবর্তীকালে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আনন্দের কোনো ত্রুটি রাখেনি কেউ। এই প্রথম কয়েকটা মাস একটু গৃহবন্দী দশা কাটিয়ে উঠতে মানুষের সময় লেগেছে। তবে পরবর্তীকালে ঘরের মধ্যে থেকেই নানান রকম কাণ্ডকারখানা করে অনেকের মন জয় করে নিয়েছেন অনেক ব্যক্তি। তবে শুধুমাত্র হাসি, মশকরা, আনন্দই নয়, এই সময়টিতে অনেকে কাজে লাগিয়েছেন তার পুরনো প্রতিভাকে আবার নতুন করে ঝালাই করে নিতে। বইয়ের তাক থেকে পুরনো বই কিংবা গানের ডায়েরি বার করে হারমোনিয়াম ঝেড়ে পুছে শুরু করে দিয়েছেন নতুন করে রেওয়াজ। আঁকিবুকি কেটেছেন ক্যানভাসে, অথবা গলা ছেড়ে আবৃত্তি করেছেন বহু মানুষ।

বাবা-মা চাকরি করতে যায় বলে যে বাচ্চা কাজের মাসির কাছে দীর্ঘদিন বড় হয়েছে তারাও পেয়েছে মা-বাবার সান্নিধ্য। করোনাভাইরাস বহু প্রিয় মানুষের জীবন কেড়ে নিয়েছে কিন্তু বাঁচতে শিখিয়েছে নতুনভাবে। প্রতিটি ঘরের ছাদ বারান্দায় যেগুলো প্রায় অসহায় হয়ে পড়েছিল লকডাউনে এই জায়গা গুলোই মানুষের কাছে অতি প্রিয় জায়গায় পরিণত হয়েছে। প্রতি উইকেন্ড রেস্টুরেন্ট কিংবা শপিংমলে শপিং অথবা সিনেমা হলে বসে সিনেমার না দেখেও যে দিন কাটানো যায় এ শিক্ষা করোনা আমাদেরকে দিয়েছে। তার জায়গায় লুডো, ক্যারাম এগুলোই হয়ে উঠেছে সন্ধ্যাবেলার একমাত্র সময় কাটানোর উপাদান।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, এক তরুণী তিনি জামাকাপড় পাল্টাবেন বলে ক্যামেরা একেবারে রেডি করে রেখেছেন কিন্তু জামা কাপড় পাল্টাতে গিয়ে যেই পিছনের দিকে সরেছেন অমনি পিছনে রাখা এক খালি বাক্সের মধ্যে হুড়মুড়িয়ে পড়ে গেলেন। সকলেই অধীর আগ্রহে বসে ছিলেন এই মেয়েটা কি করে পোশাক পাল্টাবেন রসিয়ে রসিয়ে দেখবার জন্য। কিন্তু বিষয়টি যে এমন হয়ে যাবে তা কেউ স্বপ্নেও ভাবতে পারেনি তবে ঘটনাটি দেখে কেউ হাসি থামাতে পারছেন না।

শুধু নেটিজেনরা যে হাসি থামাতে পারছেননা। এমনটাও না নিজে ওই বাক্সের মধ্যে দুম করে পড়ে গিয়ে নিজেও হেসে একেবারে লুটোপুটি খাচ্ছেন মেয়েটি। বর্তমানে এই হাসিটুকুই সকলের মধ্যে থেকে প্রায় হারিয়ে গেছে। একদিকে করোনাভাইরাস অন্যদিকে গোটা বিশ্ব পরিস্থিতিতে মানুষ একটু হাসির জন্য এখন সোশ্যাল মিডিয়ায় ইতিউতি ঘোরাঘুরি করে যাতে একটু ভালো কাটে। তার জন্য ভিডিও করতে থাকা এই সমস্ত মানুষ গুলোকে স্যালুট জানাতে হয়। হয়তো অনেকেই এদের পাগল বলে আখ্যা দেবেন, কিন্তু এদের এই ছোটখাটো পাগলামি যে আমাদের হাসির কারণ হয়।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles