whatsapp channel
Hoop Story

পরনে ময়লা প্যান্ট, রাস্তার ধারে বেড়ে ওঠা ছেলেটির দুর্দান্ত রোবট ডান্স ফেসবুকে ভাইরাল

ছোটবেলা থেকে রাস্তার ফুটপাতেই বাড়ি, বেড়ে ওঠা সবকিছু। রাস্তায় থাকা কুকুরদের সঙ্গে একই জায়গায় বসবাস। পেটে খিদের জ্বালা, পরনের জামা কাপড় নেই। লজ্জা নিবারণের জন্য রয়েছে নোংরা ময়লা পোশাক। এই চিত্রটা আমাদের কাছে অনেকটাই চেনা। রাস্তাঘাটে নিজের কাজের জায়গায় যাওয়ার সময় এমন মানুষদের আমরা প্রায়শই দেখে থাকি। ভিক্ষাবৃত্তি করে বা এ দোকান ও দোকানে ঘুরে ঘুরে এঁটো বাসন মেজেই সমস্ত স্বপ্ন ভেঙ্গে চুরমার হয়ে যায়। প্রতিভারা ধামাচাপা পড়ে যায়। এদেরকে দেখেই হয়তো কবি বলেছিলেন, ‘ক্ষুধার রাজ্যে পৃথিবী গদ্যময় পূর্ণিমার চাঁদ যেন ঝলসানো রুটি।’ পেট ভরে তবেই না শখ পূরণ হয়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে এমনই এক যুবক যার বাড়িঘর রাস্তার ফুটপাত। গায়ে তার পোশাক নেই। শীর্ণ চেহারা, লজ্জা ঢাকতে পরনে রয়েছে একটি ময়লা প্যান্ট। কিন্তু তাতে কি? প্রত্যেকটি মানুষই জন্মগ্রহণ করার সময় কিছু না কিছু প্রতিভা নিয়ে জন্মায়। পরবর্তীকালে পরিস্থিতির চাপে সে সমস্ত প্রতিভা শেষ হয়ে যায়। তবে এ বিষয়ে সোশ্যাল মিডিয়াকে ধন্যবাদ জানাতে হয়। যুবকটি একটি গানের সঙ্গে রোবট ডান্স নেচে, রীতিমত সবাইকে তাক লাগিয়ে দিয়েছে।

তার এই অসাধারণ প্রতিভা সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। ভারতের কোনায় কোনায় এমন কতইনা প্রতিভা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যা পৌঁছে যায় বিশ্ব দরবারে। এমন ভিডিও ভাইরাল হওয়া উচিত। পেটের জ্বালায় যে প্রতিভা শেষ হয়ে যায়, সেই প্রতিভাকে এগিয়ে নিয়ে যাবে সমাজের এক অন্যতম কর্তব্য হওয়া উচিত। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo