Hoop Viral

জনপ্রিয় গানে অসাধারণ নেচে ফেসবুকে ফের ভাইরাল ঠাকুমা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সত্যিই বয়সটা কিছুই নয়, শুধু একটা সংখ্যা মাত্র। মনটা যদি তরুণ থাকে তাহলে মাথার চুল সাদা হয়ে গেলেও কিচ্ছু এসে যায়না। এমনটাই প্রমাণ করেছেন উপরের ভিডিওর এই মানুষটি। খুব সুন্দর সেজেগুজে বসে বসেই নেচে ফেলেছেন ‘দিল হি ছোটাসা’ গানটির সাথে। এক মাথা পাকা চুলেও তিনি যেন একেবারে তরুণী। আর যে গানটির সঙ্গে নাচবেন বলে তিনি ঠিক করেছেন সে গানটির কথাতেও যেন তারই মনের কথা বলা আছে। ‘দিল হি ছোটাসা’ হঠাৎ তার মনটা কিন্তু এখনো সেই একটি বাচ্চা মেয়ে রয়েই গেছে।

এই নৃত্য শিল্পীর নাম রেনু চোপড়া, এই নাচটির কোরিওগ্রাফি করেছেন এসনা চোপড়া। তাকে যেই এই নাচটি তুলিয়ে থাকুক না কেন তিনি যে এত সুন্দর করে নাচ পরিবেশন করবেন তা সত্যি ভিডিওটি না দেখলে বিশ্বাস হয় না।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে নিজের প্রতিভাকে সকলের সামনে খুব সহজেই তুলে আনা যায়। আর একবার যদি মানুষের পছন্দ হয়ে যায়, ব্যাস তাহলেই কেল্লাফতে। নিজেকে সেলিব্রেটিদের তালিকায় সহজেই বসানো যেতে পারে। সোশ্যাল মিডিয়া যে শুধুমাত্র জীবনে ক্ষতিকর প্রভাব ফেলে তাই নয়, তাজ ইতিবাচক দিক ও আছে তা প্রমাণ পাওয়া যায় এই প্রতিভাদের সমাহার দেখে। দেখুন সেই ভিডিও।

Related Articles