Hoop StoryHoop Viral

Viral: লাল টুকটুকে খেলনা ঘোড়া নিয়ে খেলতে ব্যস্ত ছোট্ট হাতি, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ছোট হাতি তার পরিবারের সঙ্গে খেলায় মত্ত হয়ে রয়েছে। তবে হাতের মুখে রয়েছে লাল টুকটুকে একটা খেলনা ঘোড়া। আপাতত এই খেলনা ঘোড়াকে সে তার বন্ধু বানিয়ে ফেলেছে। চারিদিকে বড় বড় বড় আত্মীয়দের কাছে সে বড়ই একা, অনুভব করছিল। তাই বুঝি আপাতত খেলনা ঘোড়াকে এই শুঁড়ের মধ্যে নিয়ে খুব আপন করে নিতে চাইছে সে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে থাকা এমন ভিডিও সত্যি মানুষকে বড় আনন্দ দেয়। আপনি যদি কখনো মনে করেন আপনি দুঃখে থাকবেন আপনি কিছুতেই দুঃখে থাকতে পারবেন না। সোশ্যাল মিডিয়া আপনাকে দুঃখে থাকতে দেবে না। এমন সুন্দর মজার হাসির কান্ড-কারখানা দেখে আপনি কিছুতেই মুখ ভার করে থাকতে পারবে না। তাইতো সোশ্যাল মিডিয়া আপনার জন্য সাজিয়ে রেখেছে নানান মজাদার ঘটনা।

আগেকার দিনে সমস্ত ভিডিও দেখার জন্য আপনাকে টেলিভিশনের পর্দার জন্য অপেক্ষা করতে হতো, কখন টেলিভিশনের পর্দায় এমন অনুষ্ঠান হবে। আর আপনি সেটা দেখতে পাবেন। কিন্তু সব সময় এগুলো দেখাও হত না কিন্তু এখন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এই সমস্ত জায়গাতে নানান রকমের ভিডিও দেখা যায়, যা সত্যিই আপনার মন ভালো করার জন্য যথেষ্ট। তাই আর দেরি না করে, লাল টুকটুকে খেলনা ঘোড়া নিয়ে হাতির বাচ্চার অসাধারণ খেলা করার ভিডিও চটপট দেখে ফেলুন –

Related Articles