whatsapp channel

মা সন্তোষীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৩রা ডিসেম্বর (১৪ই অগ্রহায়ণ) শুক্রবার রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): আজ আপনি অনেক দিনের ঋণের থেকে মুক্তি পাবেন। মাথা ঠান্ডা রেখে কাজ…

Avatar

HoopHaap Digital Media

আজ ৩রা ডিসেম্বর (১৪ই অগ্রহায়ণ) শুক্রবার রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ আপনি অনেক দিনের ঋণের থেকে মুক্তি পাবেন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। দেখে শুনে কাজ করুন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে।

বৃষ (TAURUS): আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়তে পারে। সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য সুখ সুখকর হবে। ভালোবাসার মানুষের সাথে দিনটি বেশ ভালোই কাটবে।

মিথুন (GEMINI): আজ আপনার বাড়ি থেকে মূল্যবান কোনো জিনিস খোয়া যেতে পারে। সতর্ক থাকা বাঞ্ছনীয়, কিন্তু সন্দেহ পরিত্যাগ করতে হবে। স্ত্রী ভাগ্য এবং অর্থভাগ্য শুভ।

কর্কট (CANCER): আজ আপনার ন্যর্যপ্রাপ্তিতে কোনো বাধা আসতে পারবেনা। বঞ্চিত নিজের জিনিস থেকে বাদ হওয়া। মন শক্ত করুন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

সিংহ (LEO): আজ আপনি কোনো কারণে পিঠের ব্যথায় ভুগতে পারেন। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। ঠিক মতো ব্যায়াম চর্চা করুন।

কন্যা (VIRGO): আজ নতুন কাজ করার জন্য বেশ শুভ। অফিসের বন্ধুরা নতুন কাজে উৎসাহ প্রদান করতে পারেন। মন দিয়ে অফিসের নতুন নতুন কাজ করুন। দিনটি বেশ ভালোই লাগবে।

তুলা (LIBRA) : আজ আপনি কোনো কিছুতে মন চঞ্চল থাকতে পারে। সহজে ভেঙে পড়বেননা। মন শান্ত রাখুন। মন ভালো রাখতে প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

বৃশ্চিক (SCORPIO): আজ শিল্পীদের জন্য দিনটি বেশ শুভ। নাচ গান আঁকার জন্য বেশ নাম ডাক হতে পারে।নিজের কলানুশীলনের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে কাজ করুন।

ধনু (SAGITTARIUS): আজ আপনি বাডিতে হঠাৎ কোনো বড় বিপদের সম্মুখীন হতে পারেন। চোখ কান খোলা রেখে কাজ করুন। নিজের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মকর (CAPRICORN): আজ আপনি শারীরিক ভাবে কষ্ট পেতে পারেন। জ্বর সর্দি কাশি হলে ভালো জায়গায় চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হবেন। ভেঙে পড়বেননা।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার কোনো সুপ্ত প্রতিভা মানুষের সামনে প্রকাশ পেতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। নিজের কার্যে সফলতা পেতে পারেন। দিনটি বেশ ভালোই যাবে।

মীন (PISCES): আজ আপনার কাজের চাপে মানসিক ক্লেশ দেখা দিতে পারে। ঠান্ডা মাথায় সমস্ত কঠিন সিদ্ধান্ত নিন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media