whatsapp channel

Manike Mage Hithe-র সুরে তবলা বাজালেন বাংলার যুবক, ভাইরাল ভিডিও

শ্রীলঙ্কান গায়িকা ইউহানির অসাধারন গান বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এই কন্যা কিভাবে যে গানের সুরের মাধ্যমে মানুষের মনের মধ্যে প্রবেশ করেছে, তা সত্যি বোঝা যায়নি। কিন্তু সোশ্যাল মিডিয়ার…

Avatar

HoopHaap Digital Media

শ্রীলঙ্কান গায়িকা ইউহানির অসাধারন গান বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এই কন্যা কিভাবে যে গানের সুরের মাধ্যমে মানুষের মনের মধ্যে প্রবেশ করেছে, তা সত্যি বোঝা যায়নি। কিন্তু সোশ্যাল মিডিয়ার দাপটে তার এই অসাধারণ গান, মানুষ ভাষা বুঝতে না পারলেও সুরেতে মজেছেন। শুধু তাই নয়, সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ ছাদে, বারান্দায় উঠোনে যেখানে পেরেছেন এই গানের তালে তালে কোমর দুলিয়েছেন, এমন ভিডিও আমরা অনেক দেখেছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, তন্ময় সাহা নামে এক যুবক। এই অসাধারণ গানের সঙ্গে তবলা বাজিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন এই যুবক। এই গানের তালে তালে তিনি যে শুধু তবলা বাজিয়েছেন। তাই নয়, তিনি জলের বোতল, জলের গ্লাস নানা কিছুকে ব্যবহার করেছেন এই গানের সঙ্গে সংগত হিসাবে। ভিডিওটি দুমাস আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেওয়া হয়েছে আর ইউটিউব এর মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে তবে শুধুমাত্র ইউটিউবে না তার ফেসবুক পেজেও দেওয়া হয়েছে।

এই ভিডিওটি ইতিমধ্যেই তন্ময় সাহার ফ্যান ফলোয়ার্স তৈরি হয়ে গেছে। হিন্দি গান শ্রীলঙ্কান থেকে শুরু করে বিভিন্ন গানের সঙ্গে তবলায় অসাধারণ সঙ্গত করাটা সত্যিই এক অসাধারণ কাজ। অসাধারণ ভিডিওটি দেখার সাথে সাথে একটা জিনিসই মনে করতে হয়, যে শুধুমাত্র পড়াশোনা করে চাকরি বাকরি করেই যে মানুষ প্রতিষ্ঠিত হতে পারে এমনটা নয়। নিজের ইচ্ছা শক্তিকে জাগ্রত করতে হবে। পড়াশোনার পাশাপাশি এই ধরনের এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজ যদি আপনি ও আপনার বাড়ির সন্তানকে ছোটবেলা থেকে যুক্ত করতে পারেন, তাহলে বড় হয়ে সে পড়াশোনা না করে, তার ইচ্ছাকে বা তার নেশাকেও পেশা হিসেবে গ্রহণ করতে পারে, অন্তত এই ভিডিওগুলো সেটাই প্রমাণ করে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media