whatsapp channel

Viral: মাথার চুল পাকলেও কমেনি এনার্জি, ‘চকাচক’ গানে কোমর দুলিয়ে ভাইরাল ঠাকুমা, রইলো ভিডিও

সারা আলি খান অভিনীত অসাধারন গান শ্রেয়া ঘোষালের গাওয়া চাকা চাক। কয়েকদিন আগে শ্রেয়া ঘোষালের গাওয়া 'পরম সুন্দরী' গান যেমন প্রত্যেকের মনের মনিকোঠায় একেবারে গাঁথা হয়ে গেছে, ঠিক তেমনি এই…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

সারা আলি খান অভিনীত অসাধারন গান শ্রেয়া ঘোষালের গাওয়া চাকা চাক। কয়েকদিন আগে শ্রেয়া ঘোষালের গাওয়া ‘পরম সুন্দরী’ গান যেমন প্রত্যেকের মনের মনিকোঠায় একেবারে গাঁথা হয়ে গেছে, ঠিক তেমনি এই গানটি ও কিন্তু মানুষ আস্তে আস্তে পছন্দ করতে শুরু করেছে। এই গানের সঙ্গে সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকে কোমর দুলিয়েছেন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, এক মাথা পাকা চুল লাল টুকটুকে ব্লাউজ এবং সবুজ রঙের শাড়ি পরে এক বৃদ্ধা মহিলা এই গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন।

Advertisements

ঘরের মধ্যে একেবারে সাধারণ পোশাকে সামান্য একটু সাজগোজ করে এদের ধারণা পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে আর হবে নাই বা কেন। এই বয়সেও তার এত এনার্জি দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। এই বয়সে যেখানে শরীরের যেখানে বয়সের ভারে শরীর একেবারে নুইয়ে পড়ে। সেখানে এই ভদ্রমহিলা একেবারে গানের তালে তালে তার শরীরকে দুলিয়ে গেছেন তা ভাইরাল হয়ে উপায় কি আছে।

Advertisements

দ্য কম্প্লিনেশন মাস্টার এই ইউটিউব চ্যানেল থেকে সোশ্যাল মিডিয়ার পর দেওয়া হয়েছে। মাত্র ৫ দিন আগে ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পর্দায় দেওয়া হয়েছে তাতেই পৌঁছে গেছে প্রায় ১২ হাজার মানুষের কাছে। প্রত্যেকের কাছেই এই বৃদ্ধা একজন আদর্শ নারী হতে পারেন। সত্যি নিজের প্রতিভাকে বিসর্জন না দিয়েও কিভাবে প্রতিভাকে টিকিয়ে রাখা যায় তার প্রমাণ দিয়েছেন এই বৃদ্ধা মহিলা।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media