whatsapp channel

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিন, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৬ই ফেব্রুয়ারি ২০২২ (৩রা ফাল্গুন) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

Avatar

HoopHaap Digital Media

আজ ১৬ই ফেব্রুয়ারি ২০২২ (৩রা ফাল্গুন) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ আয়ের পাশাপাশি ব্যয় বাড়বে বুঝেশুনে খরচ করুন। মূল্যবান উপহার প্রাপ্তির যোগ রয়েছে। গুরুজনের পরামর্শ গ্রহণ করলে ব্যবসায় আরো উন্নতি হবে।

বৃষ (TAURUS): শারীরিক অসুস্থতা বাড়লে কর্মক্ষেত্র থেকে বিরতি নিন। ভ্রমণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখুন। ব্যবসা থেকে বাড়তি লাভের সম্ভবনা রয়েছে।

মিথুন (GEMINI): আজ নীরব থাকাই শ্রেয়। প্রেম জীবনে বেশি আগ্রহ দেখাবেন না। ভাগ্য আপনাকে সমর্থন করবে না। সম্পত্তি নিয়ে ভাই-বোনেদের সঙ্গে বিবাদ বাড়বে।

কর্কট (CANCER): অসৎ ব্যক্তির সঙ্গে বন্ধুত্ব পাতালে ব্যবসার ক্ষতি হয়ে যেতে পারে। দীর্ঘদিনের সমস্যা থেকে মুক্তি পেতে চলেছেন। চিকিৎসা হেতু খরচ বাড়বে।

সিংহ (LEO): দরিদ্র ব্যক্তিকে সাহায্য করে তৃপ্তি পাবেন। শিক্ষার্থীদের জন্য উচ্চ শিক্ষার সুযোগ আসতে চলেছে। গুরুত্বপূর্ণ কাজ সেরে ফেলার জন্য শুভ দিন।

কন্যা (VIRGO): পারিবারিক বিষয় নিয়ে ঘরোয়া সদস্যদের সঙ্গে বিবাদের সম্ভাবনা। নতুন ইলেকট্রনিক্স দ্রব্য কেনার শুভ দিন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য সুখ উপভোগ করবেন।

তুলা (LIBRA): সঙ্গীত চর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য নতুন সুযোগ আসতে চলেছে। কোনো কুচক্রে পা দেবেন না, আইনি ফ্যাসাদ বুঝতে পারলে আগেভাগে সরে আসুন। কর্মক্ষেত্রে পরিশ্রম করলে ফলাফল পাবেন।

বৃশ্চিক (SCORPIO): ভোগবিলাসীতার কারনে অর্থনাশের সম্ভাবনা। বাড়ি থেকে কোনো জিনিস চুরি হতে পারে, চোখ কান খোলা রাখুন। প্রেমে সতর্ক হোন।

ধনু (SAGITTARIUS): মা-বাবার সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাবেন। ‌ভ্রমণের যোগ রয়েছে। বেকার যুবক যুবতীরা এদিন চাকরির খোঁজ পেতে চলেছেন। সোনা ব্যবসায়ীরা আপাতত লাভের মুখ দেখতে পাবেন না।

মকর (CAPRICORN): ব্যবসার জন্য আজকের দিনটি শুভ নয়। বহু বাধা-বিপত্তি আসলেও নিজের লক্ষ্যে অটল থাকুন। পরবর্তীতে অর্থ উপার্জনের পথ খুলে যাবে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বাড়বে।

কুম্ভ (AQUARIUS): আয়ের তুলনায় ব্যয় বাড়বে, বুঝে-শুনে খরচ করুন। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে গিয়ে সম্পর্ক আরো মধুর হবে। সন্তানের পরীক্ষার ফলাফলে খুশি হবেন।

মীন (PISCES): আপাতত ঋণ থাকলে আগে শোধ করুন। সঞ্চয়ের কথা পরে ভাববেন। আইনি বিবাদে জড়াবেন না। সঙ্গিনী প্রতারণা করলে হাতেনাতে ধরা পড়বে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media