whatsapp channel

Horoscope: আজ শুভ যোগ রয়েছে কোন কোন রাশির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৯শে ফেব্রুয়ারি ২০২২ (৬ই ফাল্গুন) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): বাড়ি থেকে কোনো জিনিস চুরির যোগ রয়েছে, চোখ কান খোলা রাখুন।…

Avatar

HoopHaap Digital Media

আজ ১৯শে ফেব্রুয়ারি ২০২২ (৬ই ফাল্গুন) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বাড়ি থেকে কোনো জিনিস চুরির যোগ রয়েছে, চোখ কান খোলা রাখুন। আর ছোটখাটো ভ্রমণের সম্ভাবনা রয়েছে। পরিবারকে সময় দিন।

বৃষ (TAURUS): অতিরিক্ত ব্যয়ের কারণে আর্থিক সমস্যার মুখোমুখি হবেন। চোখের সমস্যা থাকলে ফেলে না‌ রেখে চিকিৎসা করান। শুভ কাজের পরিকল্পনা করুন‌।

মিথুন (GEMINI): অতিরিক্ত ক্রোধের কারণে কর্মে ব্যাঘাত ঘটবে। বাড়িতে অতিথির আগমন। শুভ কাজের জন্য উপযুক্ত দিন। জটিল আলোচনায় স্ত্রীর পরামর্শ নিন।

কর্কট (CANCER): শারীরিক আঘাত পেতে পারেন, দেখেশুনে চলাফেরা করুন। কাজের জায়গায় ভাগ্য আপনাকে সমর্থন করবে। নিজের দুর্বলতা প্রকাশ করবেন না।

সিংহ (LEO): নিজের সম্বন্ধে গুজব শুনতে পেলে সরাসরি প্রতিবাদ করুন। শুভ কাজে বাধা আসতে পারে। দীর্ঘদিনের রোগ থেকে মুক্তি মিলবে।

কন্যা (VIRGO): হৃদরোগে আক্রান্ত ব্যক্তিরা সমস্যার সম্মুখীন হলে চিকিৎসকের পরামর্শ নিন। পরিবারের কোনো সদস্য চাকরি পেতে পারে। আজ দিনটি শুভ।

তুলা (LIBRA): পেটের সমস্যায় ভুগবেন, কাজেই অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন। তর্কবিতর্কে মৌনতা রাখুন, চট করে মুখ খুলবেন না।

বৃশ্চিক (SCORPIO): তৃতীয় ব্যক্তির কারনে সংসারে অশান্তি বাড়বে। পারিবারিক ভ্রমণের সুযোগ আসতে পারে। সন্তানের থেকে সুসংবাদ পাবেন।

ধনু (SAGITTARIUS): দীর্ঘমেয়াদী পরিকল্পনা ভেস্তে যেতে পারে। কর্মক্ষেত্রে চাপ। স্ত্রীকে সময় দিতে না পারার কারণে অশান্তি। মৌন থাকলে সাংসারিক বিবাদ থেকে মুক্তি পাবেন।

মকর (CAPRICORN): শিক্ষার্থীদের জন্য শুভ দিন নয়, ভালো ফলাফল পেতে অপেক্ষা করতে হবে। দুঃস্থদের দানে তৃপ্তি পাবেন। পাওনা অর্থ কিছুটা হাতে আসবে।

কুম্ভ (AQUARIUS): স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে, দাম্পত্য সুখ উপভোগ করবেন। দীর্ঘদিনের ঋণ থেকে মুক্তি মিলবে। মোটের উপর আজকের দিনটি শুভ।

মীন (PISCES): ভালো ব্যবহারের কারণে কর্মক্ষেত্রে সম্মান বাড়বে। সন্তানের পড়াশোনা হেতু খরচ খানিকটা বাড়বে। স্ত্রীর সঙ্গে কোনোরূপ বাকবিতণ্ডায় জড়াবেন না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media