whatsapp channel
Hoop StoryHoop Viral

Lata-Atif: দুবাইয়ের মঞ্চে গানে গানে প্রয়াত লতাজিকে শ্রদ্ধা জানালেন আতিফ আসলাম, ভাইরাল ভিডিও

লতা মঙ্গেশকর শুধুমাত্র ভারতীয়দের শিল্পী ছিলেন না, তার গলা পৌঁছে গিয়েছিল দেশ-বিদেশের কাঁটাতার ভেদ করে বহুদূরে। তাঁর গলায় গান শুনে শুনেই নতুন যুগের শিল্পীরা তাদের গানকে আরও সুন্দর করতে পেরেছে গান শিখতে পেরেছে গান কে ভালোবাসতে শিখেছে। নতুন প্রজন্মের শিল্পীদের মধ্যে আর একজন অসাধারণ শিল্পী হলেন পাকিস্তানি গায়ক-আতিফ আসলাম। লতা মঙ্গেশকর মারা যাওয়ার পরই দুবাইয়ের একটি কনসার্টে তিনি লতা মঙ্গেশকারের উদ্দেশ্যে গান গাইলেন। গানের মাধ্যমে তিনি লতাজির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করলেন।

আতিফ আসলাম গাইছেন ‘এক প্যায়ার কা নাগমা হে’ আর তখনই তার পিছনে স্ক্রিনে ভেসে আসছে লতাজির ছবি, নস্টালজিক পরিবেশ তৈরি হয়েছে। এই ভিডিওটি পৌঁছে গেছে পাকিস্তান এবং ভারত দুই দেশের জনগণের কাছে। তারপর এই দুই দেশের জনগণের থেকে প্রশংসা পেয়েছেন আতিফ। সোশ্যাল মিডিয়ার দৌলতে সমস্ত কাঁটাতার ভেদ করে দুই দেশের মানুষ একেবারে একত্রিত হয়ে গেল। গোটা সন্ধ্যেটা একেবারে আবেগঘন মুহূর্তে ভরে গেল।

লতাজি আমাদের কাছ থেকে চলে গেছেন ঠিকই কিন্তু তার প্রত্যেকটি গান প্রত্যেকটা মানুষের মনের মধ্যে থেকে গেছে কখনো দুঃখের গান, কখনো আনন্দের গান, কখনো ভালোবাসার গান, কখনো বা ঠাকুরের গান যে কোন গানে তিনি সমান পারদর্শী ছিলেন। শেষের দিকে বার্ধক্যজনিত কারণে আর গান রেকর্ড করেন নি, ঠিকই কিন্তু নিয়মিত রেওয়াজ করতেন তিনি। ৯২ বছর বয়সে শেষ হয়ে গেল দীর্ঘ এই সংগীত জীবন। Hoophaap এর পাতায় দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo