Hoop Diary

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৫ই মে ২০২২ (২১শে বৈশাখ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): শারীরিক উৎফুল্লতা বজায় রাখতে খেলাধুলায় সময় দিন। অর্থ লাভের সুযোগ কম এমন প্রজেক্ট ছেড়ে দিন। অভিনয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ।

বৃষ (TAURUS): ভাই-বোনেদের থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। গৃহ নির্মাণের পরিকল্পনা সেরে ফেলুন। শীঘ্রই বিবাহের যোগ রয়েছে।

মিথুন (GEMINI): বিলাসবহুল কাজে অর্থ খরচ করবেন না। অর্থ সঞ্চয়ের মাধ্যমে পরবর্তীতে উপকৃত হবেন। প্রেমিকার দুর্ব্যবহারে কষ্ট পেতে পারেন।

কর্কট (CANCER): তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না, এতে হিতে বিপরীত হতে পারে। স্ত্রীর সঙ্গে একান্তে সময় কাটান। চাকুরিজীবীদের জন্য দিনটি নির্ঝঞ্ঝাট কাটবে।

সিংহ (LEO): শরীর নিয়ে কোনোরকম চিন্তা থাকবে না। অর্থের জন্য প্রয়োজনীয় কাজ সম্পূর্ণ নাও হতে পারে। আধ্যাত্বিক ও ধর্ম আলোচনায় মনে তৃপ্তি পাবেন।

কন্যা (VIRGO): অর্থ নিয়ে বাড়ির সদস্যদের সঙ্গে মনোমালিন্য থাকবে। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে আনন্দ উপভোগ করবেন। আত্মীয়দের সাহায্যে নতুন কাজের সন্ধান পাবেন।

তুলা (LIBRA): আজকের দিনটি আপনার জন্য বেশ উজ্জ্বল। কর্মক্ষেত্রে পরিশ্রম করলেই হাতেনাতে সাফল্য আসবে। ব্যবসায়ীরা নতুন প্রজেক্টের কাছে হাত দিন।

বৃশ্চিক (SCORPIO): শরীরের যত্ন নেওয়া প্রয়োজন। আর্থিক সাহায্যের জন্য আত্মীয়দের কাছে যান। দীর্ঘদিনের গ্লানি কাটিয়ে আপনার মুখে হাসি ফুটবে।

ধনু (SAGITTARIUS): মানসিক চাপ কমাতে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। ছুটির দিনে কাছেপিঠে কোথাও বেরিয়ে আসুন। দাম্পত্য জীবনে সুখ ফিরবে।

মকর (CAPRICORN): সন্তানের পড়াশোনার হেতু ব্যাপক অর্থ খরচ হবে। অতীতের সুখস্মৃতি আপনার মুখে হাসি ফোটাবে। পরিবারের সঙ্গে মনোমালিন্য মিটে যাবে।

কুম্ভ (AQUARIUS): অর্থ বিনিয়োগ করার আগে ভালো করে যাচাই করে নিন। স্ত্রী গর্ভবতী থাকলে সঞ্চয়ের চেষ্টা শুরু করুন। বেকার যুবক যুবতীরা চাকরি পেতে চলেছেন।

মীন (PISCES): একঘেয়ে কাজে বিরক্ত হবেন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য সম্পর্কের আরও উন্নতি ঘটবে। কষ্ট ভুলে গেলেই সুখের মুহূর্ত ফিরে আসবে জীবনে।

Related Articles