Hoop PlusTollywood

Bidisha De Majumder: মা বাবার থেকেও প্রেমিককে বেশি ভালোবাসতেন, মৃত্যুর আগে জানিয়ে যান বিদিশা!

পল্লবী দে (Pallavi Dey)-র মৃত্যুর কয়েক সপ্তাহ কাটতে না কাটতেই আবারও টলিউডে শোকের ছায়া। আত্মহত্যা করেছেন উঠতি মডেল বিদিশা দে মজুমদার (Bidisha Dey Majumder)। পল্লবীর মতো বিদিশার মৃত্যুতেও রয়েছে সম্পর্কের ছায়া। মৃত্যুর কিছুক্ষণ আগেও বিদিশা তাঁর বান্ধবী দিয়া দাস (Diya Das)-এর সাথে হোয়‍্যাটসঅ্যাপ চ্যাট করছিলেন। সেখানে তিনি দিয়াকে লেখেন, বিশেষ একজনকে ছাড়া তিনি বাঁচতে পারবেন না। নিজের মা-বাবার থেকেও সেই মানুষকে বেশি ভালোবাসেন তিনি। এবার বিদিশার মৃত্যুতে মুখ খুললেন দিয়া।

দিয়া জানিয়েছেন, অনুভব বেরা (Anubhab Bera) নামে এক যুবকের সাথে জিমে গিয়ে পরিচয় হয়েছিল বিদিশার। মেদিনীপুরের বাসিন্দা অনুভব ছিলেন জিমের ট্রেনার। বিদিশা অনুভবের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। দিয়াকে বিদিশা বারবার বলতেন, তিনি অনুভবকে প্রচন্ড ভালোবাসেন। কিন্তু বিদিশা ইদানিং জানতে পেরেছিলেন, অনুভব অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। এরপরেই মানসিক ভাবে ভেঙে পড়েন বিদিশা।

বিদিশার ফোন ঘেঁটে উঠে এসেছে তাঁর প্রেম সম্পর্কিত বিভিন্ন তথ্য। তদন্তকারী অফিসাররা এই মুহূর্তে অনুভবের খোঁজ করছেন। বুধবার নাগেরবাজারের একটি আবাসন থেকে বিদিশার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট যাতে লেখা রয়েছে তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। তিনি ক্যান্সার আক্রান্ত এবং পেশাগত চাপের জন্য সুইসাইডের পথ বেছে নিয়েছেন। প্রসঙ্গত, বিদিশা গত চার-পাঁচ বছর ধরে মডেলিং করতেন। ক্যান্সারে আক্রান্ত হওয়া সত্ত্বেও নিজে লড়াই চালিয়ে গিয়েছিলেন।

বিদিশার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে আরজিকর হাসপাতালে। ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষা করছে নাগেরবাজার পুলিশ।

Related Articles