whatsapp channel
Hoop Diary

বাবা শনিদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৪ঠা জুন ২০২২ (২০শে জৈষ্ঠ্য) শনিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): শুভ অনুষ্ঠানের যোগ রয়েছে। বাড়িতে এমন কোনো ব্যক্তি আসতে চলেছেন যিনি আপনাকে সুপরামর্শ দিতে চাইবেন। কর্মে বাধা সৃষ্টি হতে পারে। দাম্পত্য নিয়ে অভিযোগ থাকবে। মন ও মাথা পরিবেশের সঙ্গে মানিয়ে নিয়ে চলুন।

বৃষ (TAURUS): আপনার বাড়ির পরিবেশ আপনার অনুকূলে থাকবে না। সম্প্রতি বাড়িতে কোনো শুভ অনুষ্ঠানের যোগ আসতে চলেছে। ঘনিষ্ঠ কারোর সহযোগিতায় পদোন্নতি সম্ভব। প্রেমে বাঁধা।

মিথুন (GEMINI): খুচরো ব্যবসায়ী যারা তারা আজ দারুন লাভ করতে পারবেন। একাধিক কর্ম সংস্থানের সুযোগ আছে। পরিবারের কেউ অসুস্থ হয়ে যেতে পারে। দাম্পত্য অসুখ বাড়তে পারে।

কর্কট (CANCER): যারা দুগ্ধ ও বস্ত্র বিপনী র সঙ্গে যুক্ত, তারা অধিক সঞ্চয় করতে পারবেন।দিনের শেষে আপনার কাছে একগুচ্ছ কাজের সুযোগ থাকবে। আপনার মহানতা আজ আপনার ব্যক্তিত্বের পরিচয় দেবে।

সিংহ (LEO): যারা চাকরি খুঁজছেন, তারা চাকরি পাবেন। দিনের শেষে আপনি পরিবারের আদর ও যত্ন পাবেন। প্রেমে দুর্দান্ত কিছু উপহার পেতে চলেছেন। আর্থিক যোগ শুভ।

কন্যা (VIRGO): একা থাকার অভ্যাস একটু করে ছাড়ুন। বন্ধুদের সঙ্গে কথা বলুন, মন হাল্কা হবে। আজ আয়ের থেকে ব্যয় বেশি হবে। খাবারে নুন ও চিনি কম দিন।

তুলা (LIBRA): ব্যাক্তিগত কারণে মতানৈক্য সৃষ্টি হতে পারে পরিবারের সঙ্গে। নিজেকে সময় দিন ও বাক্য সংযত করুন। যারা ভূগোল ও ইতিহাস নিয়ে পড়াশুনো করেছেন তারা ভালো কাজের সুযোগ পাবেন।

বৃশ্চিক (SCORPIO): জীবনকে উপভোগ করতে চাইলে লং ট্যুরে যেতে হবে। আর্থিক যোগ রয়েছে শুভ। বন্ধু সমাগম হবে। শরীরের দিকে অধিক যত্ন নিন।

ধনু (SAGITTARIUS): আপনার সন্তান আজ আপনাকে দারুন কিছু উপহার দিতে চলেছে। নিজের ভাবমূর্তি কাজের জায়গায় ঠিক করুন। সংখ্যাতত্ত্ব নিয়ে পড়াশুনো করতে পারেন।

মকর (CAPRICORN): আর্থিক যোগ মিশ্র। আয় ও ব্যয়ের পরিমাণ সমান হবে। নতুন কোনো দ্বায়িত্ব কাধে আসতে পারে। সন্তানের থেকে দামী কোনো উপহার পেতে পারেন।

কুম্ভ (AQUARIUS): খুচরো ব্যবসায়ীরা লাভ করতে পারবেন। যারা ফল বিক্রেতা তারা লাভের মুখ দেখবেন। প্রেমে বাধা থাকলেও কাটিয়ে উঠতে পারবেন।

মীন (PISCES): আপনি বিশ্রাম নিন। শরীরের প্রতি যত্নবান হয়ে উঠুন। ব্যবসায় লাভের মুখ দেখতে পাবেন। পরিবারে শুভ অনুষ্ঠানের যোগ রয়েছে।

whatsapp logo