Hoop Life

Lifestyle: বাড়িতে মানিপ্ল্যান্ট থাকলেই কেল্লাফতে, এই সহজ টোটকায় হবে ধনবর্ষা

বাস্তু অনুযায়ী, আমাদের গৃহে মানিপ্ল্যান্ট রাখা অত্যন্ত শুভ। এই গাছ আপনি যদি রাখতে পারেন, তাহলে আপনার জীবনে অর্থনৈতিক সংকট দূর হবে। তবে মানিপ্ল্যান্ট রাখার ক্ষেত্রে আপনাকে কিছু নিয়ম মেনে চলতে হবে। মানিপ্ল্যান্টকে সবসময় এমন ভাবে লাগাতে হবে, যাতে এই গাছ নীচ থেকে উপরের দিকে যায়। আমরা অনেক সময় উপরের বারান্দায় বা ছাদে লাগিয়ে নিচের দিকে ঝুলিয়ে দিয়েছে কিন্তু অর্থনৈতিক সংকট দ্বিগুণ বেড়ে যাবে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

বাস্তু অনুযায়ী, মানিপ্ল্যান্টের পাত্রে যদি কয়েক ফোঁটা দুধ দিতে পারেন, তাহলে কিন্তু আপনার অর্থনৈতিক সমস্যা একেবারে কেটে যাবে। মানুষের দুধ অত্যন্ত পছন্দের তাই মানিপ্লান্টের জলে দুধ মেশালে আপনি মা লক্ষ্মীর কৃপা পাবেন।

বাস্তু বলছে আপনার অফিসের ডেস্ক এর উপরে যদি একটি ছোট পাত্রে মানিপ্ল্যান্ট রাখতে পারেন, তাহলে ব্যবসা-বাণিজ্য বেশ ফুলে ফেঁপে উঠবে।

বাস্তু অনুযায়ী, বাড়ির দক্ষিণ দিকে একটি পাত্রে যদি মানিপ্ল্যান্ট রাখতে পারেন, তাহলে অর্থনৈতিক সমস্যা দূর হবে নিমেষের মধ্যে।

নীল কাঁচের বোতলের জল দিয়ে মানিপ্ল্যান্ট সাজিয়ে রাখতে পারেন। এটি আপনার জন্য অত্যন্ত শুভ, যারা বহুদিন ধরে অর্থনৈতিক সংকটে ভুগছেন তাদের জন্য অসাধারন একটি টিপস।

কোন দড়ি বা লাঠির মধ্যে ভালো করে মানিপ্ল্যান্ট বেঁধে ওপরের দিকে উঠিয়ে দেন, তাহলেও আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে।

Related Articles