whatsapp channel
Bengali SerialHoop Plus

Ranieeta Dash: খোলামেলা মনোকিনিতে উন্মুক্ত ক্লিভেজ, হটনেসে পুরুষ ভক্তদের পাগল করলেন রণিতা

বহুদিন পর আবারও শিরোনামে এলেন রণিতা দাস (Ranieeta Dash)। তবে এখনও অধিকাংশ মানুষ তাঁকে চেনেন ‘বাহা’ নামেই। একসময় ম্যাজিক মোমেন্টস-এর সিরিয়াল ‘ইষ্টিকুটুম’-এ নজর কেড়েছিলেন রণিতা। একটি সাঁওতাল মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তাঁর নিখুঁত সাঁওতালি টানে বাংলা উচ্চারণ, শাড়ি পরার ধরন অত্যন্ত প্রশংসিত হয়েছিল। সেই সময় ওই শাড়ির ডিজাইন অনুকরণে বাজারে এসেছিল ‘বাহা’ শাড়ি। কিন্তু হঠাৎই ‘ইষ্টিকুটুম’ ছেড়ে দিয়েছিলেন রণিতা। তবে আবারও ধীরে ধীরে ফিরছেন তিনি। সম্প্রতি রণিতাকে দেখা গেল একদম অন্য রূপে।

এই রূপের সাথে মিল নেই বাহামণির। সকলকে অবাক করে দিয়ে মনোকিনিতে ক্যামেরাবন্দী হলেন রণিতা। তাঁর পরনের মনোকিনিটি ছিল কালো রঙের। গোটা মনোকিনি জুড়ে ছিল সাদা রঙের পোলকা ডট। ডিপ নেক মনোকিনির মাধ্যমে দৃশ্যমান হয়েছে রণিতার ক্লিভেজ। একটি হাইরাইজের সুইমিং পুলের নীল জলে কখনও সিডাক্টিভ ভঙ্গিতে ক্যামেরায় পোজ দিয়েছেন রণিতা। কখনও আবারও ডুবে গিয়েছেন নীল জলে। রণিতা নিজেই ভিডিওটি শেয়ার করে লিখেছেন, নিজের মতো ঢেউ তৈরি করেও খুশি থাকা যায়। তবে এই ভিডিও ভাইরাল হওয়ার পর মহিলা নেটিজেনদের একাংশ রণিতাকে ট্রোল করে লিখেছেন, এই ধরনের পোশাক পরতে গেলে আগে ফিগার ঠিক করা উচিত।

অনেকে আবার লিখেছেন, উল্লু অ্যাপের ওয়েব সিরিজে রণিতার সুযোগ পাওয়া উচিত। তবে রণিতা ও তাঁর বয়ফ্রেন্ড সৌপ্তিক (Souptik) একটি প্রযোজনা সংস্থা খুলেছেন। সৌপ্তিকের পরিচালনায় ‘খেলা শুরু’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন রণিতা।

আপাতত ছোট পর্দা নয়, ওটিটি প্ল্যাটফর্মেই কাজ করতে চান রণিতা।

whatsapp logo