whatsapp channel

Dibyojyoti Dutta: দিতিপ্রিয়ার পর ফের নতুন নায়িকার সঙ্গে জুটি বাঁধলেন দিব্যজ্যোতি দত্ত

এবারে দিব্যজ্যোতি আরও সুন্দর, আরও রঙ্গিন, আরও প্রেমময়। এমনিতেই অভিনেতা একটু বেশিই প্রেমিক মনের মানুষ, তারমধ্যে তার মিষ্টি মুখ, মায়াবী চাহুনি সব মিলিয়ে দিব্যজ্যোতি (Dibyojyoti Dutta) বহু মেয়ের মনের ক্রাশ।…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

এবারে দিব্যজ্যোতি আরও সুন্দর, আরও রঙ্গিন, আরও প্রেমময়। এমনিতেই অভিনেতা একটু বেশিই প্রেমিক মনের মানুষ, তারমধ্যে তার মিষ্টি মুখ, মায়াবী চাহুনি সব মিলিয়ে দিব্যজ্যোতি (Dibyojyoti Dutta) বহু মেয়ের মনের ক্রাশ। এবারে তাকে পাওয়া যাবে নতুন এক অভিনেত্রীর সঙ্গে জুটি বাঁধতে। কিছুদিন আগে অভিনেত্রী দিতিপ্রিয়ার রায়ের সঙ্গে একটি মিউজিক অ্যালবামে (Music album) কাজ করেন দিব্যজ্যোতি, সেই অ্যালবাম অনেকের মনে জায়গা করে, এবারে অন্য এক নায়িকার সঙ্গে মিউজিক অ্যালবামে জুটি বাঁধতে চলেছেন তিনি।

Advertisements

সূত্রের খবর, অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য (Priyanka Bhattacharjee) এর সঙ্গে নতুন গানের অ্যালবামে দেখা যাবে দিব্যজ্যোতি দত্তকে। গানের ভিডিওটি কালী পুজোর আগে মুক্তি পেতে পারে বলে খবর। এখানে দিব্যজ্যোতি অভিনয় করবেন প্রিয়াঙ্কা ভট্টাচার্যের বিপরীতে।

Advertisements

উল্লেখযোগ্য ব্যাপার হল, মিউজিক ভিডিওটির প্রযোজনার দ্বায়িত্বে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা নিজেই। গানটি গেয়েছেন অদিতি বসু, এবং গানের নাম ‘মিলন হবে কত দিনে’।

Advertisements

Advertisements

প্রসঙ্গত, এর আগেও এক মিউজিক ভিডিও ‘গুড়িয়া রানি’-তে পাওয়া গিয়েছে প্রিয়াঙ্কা ভট্টাচার্যকে। এবারে তাকে দেখা যাবে ‘মিলন হবে কত দিনে’ অ্যালবামে। প্রিয়াঙ্কার পাশাপাশি দিব্যজ্যোতির এটা দ্বিতীয় মিউজিক অ্যালবাম। দিতিপ্রিয়ার রায়ের সঙ্গে জুটি বাঁধার পর এটা তার দ্বিতীয় কাজ। এখনও পর্যন্ত দিব্যজ্যোতিকে পাওয়া গিয়েছে ‘জয়ী’,‘অনুরাগের ছোঁয়া’, ‘দেশের মাটি’র মতন বেশ কিছু ধারাবাহিকে। পাশাপাশি, প্রিয়াঙ্কাকে দর্শক দেখেছে ‘বেহুলা’, ‘বিসর্জন’, ‘সতী’, ‘তুমি আসবে বলে’, ‘সীমারেখা’র মতো ধারাবাহিকে। ধারাবাহিক ছাড়াও, হইচইয়ের ‘হোলি ফাক’ এবং ‘ব্যোমকেশ’-এর মতো ওয়েব সিরিজে কাজ করেছেন প্রিয়াঙ্কা। তাই দুজনেই ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ, এখন দেখার মিউজিক ভিডিওটি কতটা জনপ্রিয় হয় দর্শক ও শ্রোতা মহলে।

whatsapp logo
Advertisements