whatsapp channel

চিনকে শেষ করতে যাচ্ছি, শহীদ জওয়ানদের বদলা নিতে লড়াইয়ে প্রস্তুত ১০ খুদে সেনা! দেখুন ভিডিও

কয়েকদিন আগেই ভারত ও চিন সীমান্তে লাদাখের গালোয়ান উপত্যকায় দুই দেশের সেনাবাহিনীর সংঘর্ষে ২০ জন ভারতীয় সেনা শহীদ হন। এই ঘটনায় চিনের উপর ক্ষোভে ফেটে পড়েন সমগ্র ভারতবাসী। দেশ জুড়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কয়েকদিন আগেই ভারত ও চিন সীমান্তে লাদাখের গালোয়ান উপত্যকায় দুই দেশের সেনাবাহিনীর সংঘর্ষে ২০ জন ভারতীয় সেনা শহীদ হন। এই ঘটনায় চিনের উপর ক্ষোভে ফেটে পড়েন সমগ্র ভারতবাসী। দেশ জুড়ে চিনা পণ্য বয়কটের ডাক উঠেছে। ভারতীয় ও চিনা সেনাবাহিনীর সংঘর্ষে যে ২০ জন ভারতীয় সেনা শহীদ হন সেই ঘটনায় রাগে ফেটে পড়েছে উত্তরপ্রদেশের ১০ জন খুদে।

Advertisements

একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে যাতে শহীদ জওয়ানদের বলিদানে উত্তরপ্রদেশের ওই ১০ জন খুদের ক্ষোভ উগড়ে পড়ছে। ওই ভিডিও দেখেই বোঝা যায় দেশে নতুন প্রজন্মের মনে দেশাত্মবোধক ভাবনা আলাদা জায়গা করে নিয়েছে। এদের বয়স আনুমানিক ১০ থেকে ১১ বছরের মধ্যে।

Advertisements

জানা গিয়েছে, ওই ১০ খুদে বেরিয়ে পড়েছে চিনের উদ্দেশ্যে। পুলিশ জিগ্যেস করে জানতে পারে তাঁরা চিনকে উচিত শিক্ষা দিতে যাচ্ছে। এক খুদে জানিয়েছে, “ভারতীয় সেনাদের যাঁরা মেরেছে তাঁদের শেষ করতে যাচ্ছি। চিনকে উচিত শিক্ষা দেব”। নীচে রইল সেই ভিডিও, দেখে নিন।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media