whatsapp channel
Hoop VideoHoop Viral

Web Series: প্রতি মিনিটে ঘনিষ্ঠ সিন, এই পাঁচ ওয়েব সিরিজ বাড়িয়ে দেবে শরীরের উষ্ণতা

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

১) ullu তে পালাং টোড় এ সিসকিয়ান পার্ট টু বেরোলো। শ্বশুর, বৌমার একটা অবৈধ সম্পর্ককেই এখানে প্রতিষ্ঠা করার চেষ্টা করা হয়েছে। ছেলেরা না থাকার সুযোগে দুই ছেলের বৌমার সাথেই একটা শারীরিক সম্পর্ক বানিয়েছিলেন। পরে তা বুঝতে পারেন দুই গৃহবধূ। বড় বউ শ্বশুর এর সামনেই বাড়ির এক কর্মচারীর সাথে সম্পর্ক বানায়। যা দেখে বেজায় চটে যান শ্বশুর। ওয়েব সিরিজে আপনি বেশ কয়েকজন অত্যাশ্চর্য অভিনেত্রীকে দেখতে পাবেন। এখানে অভিনয় করেছেন প্রিয়া গামরে এবং অন্যজন নূর মালবিকা। উভয় অভিনেত্রীই সত্যিই সুন্দর। সিসকিয়ান পার্ট 1-এ অভিনেত্রী প্রিয়া গামেরের অভিনয় সত্যিই দুর্দান্ত ছিল। এবং তিনি সিসকিয়ান পার্ট 2-এ তার অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। কিন্তু তারপর কি হয় তা দেখতে আপনাকে পুরো সিরিজ দেখতে হবে –

২)ওয়েব সিরিজের দুনিয়ার এক অন্যতম অভিনেত্রী নিকিতা চোপড়া। কেরিয়ারের শুরু করেছিলেন টিভি শোতে কিন্তু পরবর্তীকালে তিনি ওয়েব সিরিজেই নিজেকে একেবারে আবদ্ধ করে ফেলেন। তার ‘খুল যা সিম সিম’ ওয়েব সিরিজ রীতিমতো হইচই ফেলে দিয়েছে। এটি সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন।
উল্লু এটি নিকিতা চোপড়ার প্রথম অভিনীত ওয়েব সিরিজ। এতে সিমরানের ভূমিকায় অভিনয় করেছিলেন নিকিতা। এই ওয়েব সিরিজের গল্পে দেখা যাচ্ছে, সদ্য বিবাহিত সিমরান, যে বিয়ের প্রথম দিনেই জানতে পারে, তার স্বামীর শারীরিক সমস্যা রয়েছে এবং সেই কারণে সে স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে পারে না। তবে সিমরানের সৌন্দর্যে পাগল গ্রামের অনেক যুবক। এবার সিমরান কি করে নিজের স্বামীর পাশে থাকবে? না অন্য পুরুষের সাথে শারীরিক সম্পর্কে মেতে উঠবে? সেটা জানতে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে।

৩)সম্প্রতি উল্লু র প্লাটফর্মে একটি ওয়েব সিরিজ ‘চাউল হাউস পার্ট টু’ বেশ সাড়া জাগিয়েছে। একেবারে আগুন ধরানো পারফরম্যান্স নায়ক নায়িকার অসাধারণ মাখামাখি রোমান্স দেখে আপনি কিন্তু রীতি মতন পাগল হয়ে যাবেন। এই ধরনের সিনেমাগুলি দেখলে বুঝতে পারা যায়, এখানে যারা অভিনয় করেন তারা কতটা পোক্ত অভিনেত্রী এবং অভিনেতা তারা বিছানার দৃশ্যে বেশ সাবলীলভাবেই অভিনয় করতে পারেন। গল্পে দেখানো হচ্ছে, রেনুর সাথে কাটানো মুহূর্তগুলোর কিছুতেই ভুলতে পারছেন না গল্পের নায়ক রোহিত। তারপর সেই গল্পের নায়ক অপেক্ষা করতে থাকে তার মনের মানুষের সঙ্গে সময় কবে কাটাবে এই ভেবে ভেবে। তারপর সেই অপেক্ষার দিন একদিন শেষ হয় তার স্বপ্নের রানী তার গ্রামের বাড়িতে আসে। আর তারপরেই তাদের মধ্যে চলতে থাকে একটা অদ্ভুত সম্পর্ক। দুজনের মাখোমাখো সম্পর্কে দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজটি। রাহুল নামের একটি সুন্দর ছেলেকে পাওয়ার জন্য এক যুবতী একেবারে পাগল হয়ে গেছে। রাহুলকে পাওয়ার জন্য যেকোনো কিছু করতে পারে, একদিন দেখা যাচ্ছে অফিসকে রাহুলকে একা পেয়ে সেই রাহুলের কাছে গেল কিন্তু তারপরে কি হলো দেখতে ভিডিও দেখে নিতে হবে। তারপর যদি পুরো গল্পটি দেখতে ইচ্ছা করে তখন উল্লুর subscription নিয়ে নিয়ে চটপট দেখে ফেলতে পারেন অসাধারণ এই সিরিজটি।

৪) কবিতা ভাবী ২ দর্শক রা বেশ উপভোগ করছেন। কবিতা ভাবী ওয়েব সিরিজে কবিতা রাধেশ্যামকে কবিতা ভাবীর চরিত্রে অভিনয় করেছেন। শুরু থেকেই কবিতা ভাবী নজর আর মন কেড়েছেন দর্শকদের। এত সুন্দর অভিনয় দেখে অবাক সবাই। সিরিজের একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করেছেন তিনি। যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে সবার কাছে। এই সিরিজে দেখা যাচ্ছে, কবিতা ভাবী একজন বিবাহিত মহিলা। যিনি নিজের স্বামী ছাড়াও অন্য আরো একাধিক পুরুষের সাথে শারীরিক সম্পর্ক রেখেছেন। পাশাপাশি তিনি নিজের স্বামীকেও রীতিমতো হাতের মুঠোয় করে রাখেন। শাশুড়িকেও ভীষণভাবে অবহেলা করেন। কবিতা রাধেশ্যাম বাস্তবেও যথেষ্ট বোল্ড অভিনয় করেছেন, যা সবাই তারিয়ে তারিয়ে উপভোগ করছেন। তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে।

৫) এই উল্লু অ্যাপের একটি জনপ্রিয় ওয়েব সিরিজ হলো ‘জালেবি বাই’। ‘জালেবি বাই’ সিরিজের প্রথম পর্ব রিলিজ হয় গত ৮ এপ্রিল। রিলিজ হওয়ার সাথে সাথে সেটি জনপ্রিয় হয়ে ওঠে। এটিতে মুখ্য চরিত্রের অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারি। সেখানেও মুখ্য চরিত্রে ছিলেন ঋদ্ধিমা। গল্পে একজন কাজের মহিলার চরিত্রে অভিনয় করছে ঋদ্ধিমা। যেখানে তিনি অনেক লোকের বাড়িতে বাড়িতে ঘুরে ঘুরে গিয়ে কাজ করে। টাকার জন্য সে সব কিছু করে। যার বাড়ির মালিক টাকার বিনিময়ে লাস্যময়ী জালেবি বাইয়ের সঙ্গে প্রায়ই শারীরিক সম্পর্ক তৈরী করে। ঋদ্ধিমার এই চরম লাস্যময়ী ফিগার দেখে পাগল ভক্তরা।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক