Hoop VideoHoop Viral

Bhojpuri Song: মোনালিসা নয়, আরেক বাঙালি সুন্দরীর সঙ্গে রোমান্স করলেন পবন সিং

বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

তবে নায়কের পাশাপাশি এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের জনপ্রিয়তা তুলনামূলক বেশি। আর সেই কারণেই রূপের মাধুর্য ও অভিনয়ের দক্ষতা দিয়ে প্রায়ই এই জগতের নায়িকারা অল্প সময়ে নাম কুড়িয়ে নেন দর্শকদের মধ্যে। আম্রপালি দুবে, প্রিয়াঙ্কা সিং, অক্ষরা সিং, অঞ্জনা সিং হলেন এই ইন্ডাস্ট্রির কিছু নামজাদা তারকা। তবে কলকাতা থেকে উঠে গিয়ে ভোজপুরী ইন্ডাস্ট্রিতে যেমন বিখ্যাত হয়েছেন অভিনেত্রী মোনালিসা, একইভাবে এই ইন্ডাস্ট্রির আরেক জনপ্রিয় নায়িকা হলেন সঞ্চিতা ব্যানার্জী। তার সৌন্দর্যে একটা সময় ঘায়েল হতেন ভোজপুরী সিনেমার দর্শকরা

আর এবার পবন সিংয়ের সঙ্গে সঞ্চিতা ব্যানার্জীর একটি রোমান্টিক ভিডিও ভাইরাল হল সামাজিক মাধ্যমে। এই দুই তারকাকে বন্ধ ঘরের ভিতরে স্বামী-স্ত্রী হিসেবে জনপ্রিয় ভোজপুরি গান ‘জান লেবা কা হো বাজ গাইল ছাড় ক্রাক ফাইটার’এর তালেই রোমান্টিক হয়ে ঘনিষ্টভাবে নাচতে দেখা গিয়েছে। এই ভিডিও যে ভোজপুরি দর্শকদের মাঝে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। ‘ক্রাক ফাইটার’ নামক জনপ্রিয় ভোজপুরি ছবির গান এটি। ছবিতে এই গানটি গাইতে শোনা গিয়েছে স্বয়ং পবন সিং ও প্রিয়াঙ্কা সিংকে। এই গানের কথা দিয়েছিলেন বিনয় নির্মল। সুর দিয়েছিলেন ছোটে বাবা।

‘ওয়েব মিউজিক’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৩ বছর আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে যা ৬২ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। প্রশংসাও করেছেন অনেকে। সেইসমস্ত মন্তব্য ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই দেখা যাবে। সম্প্রতি এই ভিডিওর সূত্র ধরেই চর্চায় এই তারকা জুটি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা