whatsapp channel

VIDEO: খোলা চুল উড়িয়ে মঞ্চে ঝড় তুললেন সুনিতা বেবি, মিস করবেন না জমাটি নাচ

সর্বত্র বিনোদনের ডিজিটালাইজেশন এর মাঝে হরিয়ানভি বিনোদন (Haryanvi Dance) এখনো তাঁর মৌলিকত্ব ধরে রেখেছে। পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে এখনো মঞ্চ পারফরম্যান্সের চল রয়েছে। ছিমছাম পোশাকেই তরুণী, যুবতীদের জনপ্রিয় হরিয়ানভি গানের…

Nirajana Nag

Nirajana Nag

সর্বত্র বিনোদনের ডিজিটালাইজেশন এর মাঝে হরিয়ানভি বিনোদন (Haryanvi Dance) এখনো তাঁর মৌলিকত্ব ধরে রেখেছে। পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে এখনো মঞ্চ পারফরম্যান্সের চল রয়েছে। ছিমছাম পোশাকেই তরুণী, যুবতীদের জনপ্রিয় হরিয়ানভি গানের তালে নাচতে দেখা যায় সেখানে। মূলত স্বপ্না চৌধুরীর হাত ধরেই সোশ্যাল মিডিয়ায় পরিচিতির আলোয় আসে এই বিনোদনের ধরণ। স্বপ্না মঞ্চ ছাড়লেও তাঁর দেখানো পথে হেঁটে অনেকেই জনপ্রিয় হয়েছেন। এমনি একজন হলেন সুনিতা বেবি। খুব কম সময়েই খ্যাতির আলোয় এসে গিয়েছেন তিনি। আর এখন কার্যত ঝড়ের গতিতে সাফল্যের সিঁড়িতে উঠছেন সুনিতা বেবি।

হরিয়ানভি বিনোদনের অন্যতম জনপ্রিয় মুখ সুনিতা বেবিকে এখন প্রায়ই দেখা যায় সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে। ইউটিউবে তাঁর ভিডিওর ছড়াছড়ি। একটু খোঁজ করলেই হাতের মুঠোয় চলে আসবে তাঁর একগুচ্ছ ভিডিও। তিনি মঞ্চে ওঠা মানেই দর্শকরা নড়েচড়ে বসেন। সকলকে নাচতে বাধ্য করেন তিনি নিজের সঙ্গে সঙ্গে। হরিয়ানভি বিনোদন, বিশেষ ভাবে স্টেজ ডান্স এর চল আরো জনপ্রিয় হয়ে উঠেছে তাঁর হাত ধরে। স্বপ্না চৌধুরী যে ট্রেন্ডটা শুরু করে গিয়েছেন সেটা আরো এগিয়ে নিয়ে চলেছেন সুনিতা বেবির মতো নৃত্যশিল্পীরা। তিনি সত্যিই স্বপ্নার যোগ্য উত্তরসূরি, এমনটা মনে করেন খোদ দর্শকরা।

VIDEO: খোলা চুল উড়িয়ে মঞ্চে ঝড় তুললেন সুনিতা বেবি, মিস করবেন না জমাটি নাচ

সুনিতা বেবির নাচের প্রশংসা এখন কান পাতলেই শোনা যাবে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে এক ঝলক চোখ রাখলেই হরিয়ানভি স্টেজ শোয়ের প্রচুর ভিডিওই দেখতে পাবেন নেটিজেনরা। ইদানিং এই ধরণের বিনোদন বেশিই জনপ্রিয় হয়ে উঠেছে নেট মাধ্যমে। তার মধ্যে সুনিতা বেবির নাচের ভিডিওর চাহিদাও দেখার মতো। বলা যায়, স্বপ্নার পরে তিনিই এখন হরিয়ানভি বিনোদনের সবথেকে জনপ্রিয় মুখ। নিজের নাচের দক্ষতা দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি আর সাফল্য পাওয়ার পথেও এগোচ্ছেন দ্রুত। স্বল্প পোশাক নয়, একেবারে সাদামাটা পোশাকেই তিনি মঞ্চে ওঠেন এবং নিজের নাচের দক্ষতা দিয়ে দর্শকদের মনে ঝড় তোলেন।

এবার ফের একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সুনিতা বেবির। ‘এস বিবিসন’ নামের ইউটিউব চ্যানেলে শেয়ার করা ভিডিওটিতে গোলাপি আর সাদা রঙের সালোয়ার কামিজ পরে মঞ্চ কাঁপাতে দেখা গিয়েছে তাঁকে। খোলা চুল দুলিয়ে মাথা ঝাঁকিয়ে কার্যত আগুন জ্বালিয়ে দিয়েছেন তিনি। ৮ মাসেই ৮.৮ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই