whatsapp channel

Short Film: দাম্পত্যে নেই সুখ, স্বামীর অজান্তে কুকর্মে লিপ্ত গৃহবধূ, একা দেখুন এই শর্টফিল্ম

বিনোদনের নতুন প্রজন্মে এখন চিরাচরিত সিনেমা, সিরিয়ালের থেকে অন্য ঘরানার বিনোদনের মাধ্যমগুলি বেশি জনপ্রিয়তা পাচ্ছে। ওয়েব সিরিজ, শর্ট ফিল্মের (Short Film) মতো মাধ্যম গুলি এখন অধিকাংশ দর্শক টানছে। সোশ্যাল মিডিয়ায়…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদনের নতুন প্রজন্মে এখন চিরাচরিত সিনেমা, সিরিয়ালের থেকে অন্য ঘরানার বিনোদনের মাধ্যমগুলি বেশি জনপ্রিয়তা পাচ্ছে। ওয়েব সিরিজ, শর্ট ফিল্মের (Short Film) মতো মাধ্যম গুলি এখন অধিকাংশ দর্শক টানছে। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই এমন বহু ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম চোখে পড়ে। আর দর্শকদের জন্যই ভাইরাল হচ্ছে সেই সব ভিডিও।

মানুষের অবসর সময়ের দৈর্ঘ্য ক্রমেই ছোট হয়ে আসছে। তাই কর্মব্যস্ততার মধ্যে যেটুকু ফাঁকা সময় পাওয়া যায় সেই সময় টুকুতে পছন্দের বিনোদন খোঁজে প্রত্যেকটি মানুষ। কেউ সময় বের করে ছোটেন প্রেক্ষাগৃহে, কেউ নিজের বাড়িতেই চোখ রাখেন মোবাইল ফোন বা ল্যাপটপে। ডিজিটাল মাধ্যমের জনপ্রিয়তা বাড়তে সোশ্যাল মিডিয়াতেই বিনোদন খুঁজে নেন অনেকে। এই কয়েক বছরে অভাবনীয় রমরমা বেড়েছে ডিজিটাল মাধ্যমের। ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ দেখে নতুন নতুন OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে। আর এই সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। শর্ট ফিল্মের মধ্যেও ঢুকে পড়েছে অ্যাডাল্ট কনটেন্ট।

Short Film: দাম্পত্যে নেই সুখ, স্বামীর অজান্তে কুকর্মে লিপ্ত গৃহবধূ, একা দেখুন এই শর্টফিল্ম

ওয়েব সিরিজে অ্যাডাল্ট গল্প নতুন নয়। ইদানিং এই ধরণের ওয়েব সিরিজ, ‘ইরোটিকা’ সিরিজ গুলি ব্যাপক জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটা বড় অংশের দর্শক এই ধরণের সিরিজ গুলি দেখতে বেশ পছন্দ করেন। তেমনি ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মও ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে। বিশেষ করে বাংলা শর্ট ফিল্ম বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। ইউটিউবে একটু খুঁজলেই এমন অনেক শর্ট ফিল্মের খোঁজই পাওয়া যাবে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি শর্ট ফিল্ম বেশ চর্চায় উঠে এসেছে। শর্ট ফিল্মটির নাম ‘সিগারেট’। শর্ট ফিল্মের গল্প অনুযায়ী, এক গৃহবধূ দাম্পত্য জীবনে অসুখী হওয়ায় স্বামী বেরিয়ে গেলেই অন্য রূপ ধারণ করেন। মনে লুকিয়ে রাখা কষ্ট দূর করতে সে স্বামীর সিগারেট সেবন করতে থাকে। ৪ বছরেই ৯ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে এই বাংলা শর্ট ফিল্মটিতে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই