Hoop VideoHoop Viral

মা ও মেয়ের সাথে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত যুবক, সাহসী দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

বর্তমানে কয়েকটি ওটিটি জুড়ে অ্যাডাল্ট ওয়েব সিরিজের রমরমা চলছে। এই ওটিটিগুলির ভার্চুয়াল পেজ লক্ষ্য করলে দেখা যাবে, সেখানে যথেষ্ট কম পোস্ট করা হয়। কিন্তু ইউটিউব চ্যানেলে ওটিটিগুলি নিজেদের অ্যাডাল্ট ওয়েব সিরিজের ট্রেলার পোস্ট করে যা লহমায় ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। এই ধরনের ওটিটিগুলির মধ্যে সবচেয়ে এগিয়ে রয়েছে উল্লু। করোনাকাল থেকে ভারতের বুকে অ্যাডাল্ট ওয়েব সিরিজের ক্ষেত্রে একচ্ছত্র রাজত্ব কায়েম করেছে উল্লু। সম্প্রতি উল্লুর নতুন ওয়েব সিরিজ ‘চুল’-এর ট্রেলার ওটিটির ইউটিউব চ্যানেল ‘উল্লু’ থেকে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

এক বেকার যুবক চা-পাতা শেষ হয়ে যাওয়ার অছিলায় পাশের বাড়ির বৌদির সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। এই কথা জানতে পারেন তার বাবা। তিনি ছেলেকে নিয়ে চিন্তিত হয়ে পড়েন। ভদ্রলোক এক মহিলার সাথে এই বিষয়ে পরামর্শ করলে ওই মহিলা ছেলেটিকে ডেকে পাঠান। কিন্তু এরপর ওই যুবকের সাথে তিনি লিপ্ত হন শারীরিক সম্পর্কে। যুবকটি বলে, তা মনে হয় ওই মহিলা বহুদিন কোনো পুরুষকে ছুঁয়ে দেখেননি। এর মধ্যেই ওই মহিলার মেয়ের সাথে যুবকের সম্পর্ক তৈরি হয়। তারা একসাথে ওয়ার্কআউট করে, ঘুরতে যায়। সম্পর্কের সমীকরণ ক্রমশ ঘুরপাক খেতে থাকে।

‘চুল’-এর মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাজসি বর্মা (Rajashi Verma)। তবে ইউটিউব চ্যানেলে ট্রেলারের কমেন্ট সেকশনে নেটিজেনদের একাংশ জানিয়েছেন ‘চুল’ -এর কাস্টিং তাঁদের পছন্দ হয়নি। অনেকে অভিযোগ করেছেন , দিনের পর দিন ‘উল্লু’-র কাস্টিং-এর মান নিম্নমানের হয়ে যাচ্ছে। 23 শে জুলাই ‘চুল’-এর ট্রেলার রিলিজ করার পর ইতিমধ্যেই তা দেড় লক্ষ ভিউ অতিক্রম করেছে।

এই ওয়েব সিরিজটি উল্লুতে স্ট্রিম হতে চলেছে আগামী 28 শে জুলাই। তবে ‘চুল’ দেখতে হলে উল্লুতে নিতে হবে একটি নির্দিষ্ট অঙ্কের সাবস্ক্রিপশন।

whatsapp logo