Hoop VideoHoop Viral

ম্যাসাজ পার্লারের আড়ালে চলছে কুকর্ম, এই সিরিজ দেখতে হলে খুঁজতে হবে ‘প্রাইভেসি’

বিভিন্ন মেট্রো সিটিতে ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠেছে ম্যাসাজ পার্লার। বিংশ শতকের শেষের দিক থেকে এই ধরনের ম্যাসাজ পার্লারগুলির রমরমা শুরু হয়েছে। সেই সময় অনেকেই ম্যাসাজ পার্লারের পোস্টারের ইঙ্গিত না বুঝেই চলে যেতেন ঠিকানায়। কিন্তু ধীরে ধীরে এই ধরনের ম্যাসাজ পার্লার ও স্পায়ের প্রকৃত রহস্য উদঘাটিত হয় আইন ও মিডিয়ার সামনে। করোনাকালে গৃহবন্দি মানুষের জন্য ওটিটি প্ল্যাটফর্ম উল্লু হাতিয়ার করেছিল এই ধরনের কন্টেন্টকেই যার ফল ‘লাভলি ম্যাসাজ পার্লার’ নামে একটি ওয়েব সিরিজ।

ওয়েব সিরিজটি 2021 সালের 27 শে এপ্রিল উল্লুতে স্ট্রিম হয়েছিল। রীতিমত ভাইরাল হয়েছিল ‘লাভলি ম্যাসাজ পার্লার’-এর ট্রেলার। ট্রেলারের শুরুতে দেখা যায়, পার্লারের ইউনিফর্ম পরা এক মহিলা এসেনশিয়াল অয়েল দিয়ে ক্লায়েন্টকে ম্যাসাজ করতে করতে বলছেন, লাভলি ম্যাসাজ পার্লার ফাইভ স্টার রেটিংওয়ালা ‘পিওর ভেজ’ পার্লার। ‘পিওর ভেজ’ শোনার পরই কাহিনীর কিছুটা অংশ বুঝে নেওয়া যায় অনায়াসেই। এরপরেই অপর এক ক্লায়েন্টকে ওই মহিলা বলেন, এই ম্যাসাজ পার্লারে মেল, ফিমেল, স্যান্ডউইচ সব ধরনের ম্যাসাজ মিলবে। ঘটনা মোড় নেয় যখন একটি নিম্নবিত্ত পরিবারের হাতে তুলে দেওয়া হয় বাড়ি খালি দেওয়ার নোটিশ।

গৃহকর্ত্রী কাঁদতে কাঁদতে তাঁর মেয়েকে বলেন, মেয়েটির বাবার চিকিৎসায় সব শেষ হয়ে গিয়েছে। পরিবারে আবারও দেখা দেয় মেডিক্যাল এমার্জেন্সি। মেয়েটি অথৈ জলে পড়ে ম্যাসাজ পার্লারের মহিলার কাছে কাজের সন্ধান চায়। মহিলার সুপারিশে ম্যাসাজ পার্লারে কাজে যোগ দেয় ওই মেয়েটি। পুরুষদের ম্যাসাজ করতে তার অস্বস্তি হয়। কিন্তু সে বুঝতে পারে, ম্যাসাজ পার্লারের মাইনে থেকে সে পরিবারের খরচ ও মায়ের চিকিৎসার খরচের যোগান দিতে পারবে না। ম্যাসাজ পার্লারের মহিলারা তাকে ম্যাসাজের সময় সেক্সুয়াল অ্যাক্টিভিটির পরামর্শ দেয়। এর ফলে ক্লায়েন্টরা খুশি হয়ে তাদের হাতে বেশি টাকা তুলে দেয় বলে জানায় ওই মহিলারা। কিন্তু মেয়েটি তা করতে রাজি হয় না।

অপরদিকে তার পরিবারের আর্থিক পরিস্থিতি ক্রমশ খারাপ হতে থাকে। এর মধ্যেই ম্যাসাজ পার্লারের মালকিন বুঝতে পারেন, পার্লারের মধ্যে চলছে চোরাগোপ্তা সেক্স র‌্যাকেট। মেয়েটি কি পারবে এই চক্র থেকে বেরোতে? জানতে হলে উল্লু অ্যাপের সাবস্ক্রিপশন নিয়ে দেখতে হবে ‘লাভলি ম্যাসাজ পার্লার’।

whatsapp logo