whatsapp channel

রিলিজ হলো নতুন ওয়েব সিরিজ আনোখা রিশতা, মুহূর্তে মুহূর্তেই রয়েছে ভরপুর রোমান্সের দৃশ্য

আজকালকার দিনে ওয়েব সিরিজ ভারতের সবথেকে জনপ্রিয় বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে। সবাই আজকাল ওয়েব সিরিজ দেখে সময় কাটাতে চাইছেন। যেহেতু এই ধরনের ওয়েব সিরিজ আজকাল বেশ জনপ্রিয়তা পাচ্ছে তাই বিভিন্ন…

Avatar

Sourish Das

আজকালকার দিনে ওয়েব সিরিজ ভারতের সবথেকে জনপ্রিয় বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে। সবাই আজকাল ওয়েব সিরিজ দেখে সময় কাটাতে চাইছেন। যেহেতু এই ধরনের ওয়েব সিরিজ আজকাল বেশ জনপ্রিয়তা পাচ্ছে তাই বিভিন্ন প্লাটফর্ম চলে এসেছে যেখানে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ আজকাল আপনি দেখতে পান। সম্প্রতি ওয়েব সিরিজ প্ল্যাটফর্ম প্রাইম প্লেতে চলে এসেছে বহুল প্রত্যাশিত ওয়েব সিরিজ আনোখা রিশতা। এই ওয়েব সিরিজটির সম্প্রচার শুরু হয়েছে বিগত ১৪ আগস্ট থেকে। অনন্য কাহিনীর জন্য এই ওয়েব সিরিজটি বেশ জনপ্রিয়তা পাচ্ছে আজকালকার দিনে। তার পাশাপাশি এই ওয়েব সিরিজে রয়েছে এমন কিছু বোল্ড দৃশ্য যা হয়তো আপনি অন্যান্য ওয়েব সিরিজে দেখতে পান না। তাই সব মিলিয়ে আনোখা রিশতা ওয়েব সিরিজটি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে সকলের আকর্ষণ নিজের দিকে টানতে পেরেছে।

এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী রোহি রহে। অভিনেত্রী এই মুহূর্তে ওয়েব সিরিজ দুনিয়াতে নতুন হলেও তার মধ্যে একটা অভিনয়ের দক্ষতা রয়েছে যা প্রথম থেকেই স্পষ্ট হয়। এই ওয়েব সিরিজে ট্রেলার থেকে এই বিষয়টি একেবারে স্পষ্ট হয়ে গিয়েছে। সমস্ত বোল্ড দৃশ্যে তার অভিনয়ে সত্যি চমকে দিয়েছে সকলকে। এই সমস্ত দৃশ্যে অভিনয় করা সবার পক্ষে এতটা সহজ নয় তবে তিনি খুব সহজেই এই সমস্ত চরিত্রে নিজেকে মানিয়ে নিতে পারেন।

সেই কারণেই ভারতীয় ভিউয়ারদের কাছে এই চরিত্রটি বেশ ভালো জনপ্রিয়তা পেয়ে গিয়েছে। তার সঙ্গেই এই ওয়েব সিরিজটিও ভারতীয় জনতার মধ্যে বেশ ভালো জনপ্রিয়তা তৈরি করেছে। এর ফলে একদিকে যেমন নতুন করে আত্মপ্রকাশ করতে পেরেছে প্রাইম প্লে, একইভাবে দর্শকদের মধ্যেও নিজের একটা আলাদা ফ্যান বেস তৈরি করতে পেরেছেন অভিনেত্রী।

আপনারা সকলেই জানেন এই ওয়েব সিরিজের ট্রেলার ইতিমধ্যেই প্রকাশিত হয়ে গিয়েছে এবং সেই ট্রেলার রয়েছে প্রাইম প্লে প্লাটফর্মের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। এই ট্রেলার এই আপনি একাধিক বোল্ড দৃশ্য দেখতে পাবেন এবং তার সাথেই পেয়ে যাবেন দারুন সাসপেন্স ড্রামা এবং ইমোশন। সব মিলিয়ে একটা পাওয়ার প্যাক ওয়েব সিরিজ হতে চলেছে এটি। এই মুহূর্তে প্রাইম প্লে প্লাটফর্মে এই ওয়েব সিরিজ দেখানো হচ্ছে এবং আপনি নিজের সময় মতো এই ওয়েব সিরিজ দেখতে পাবেন। তবে হ্যাঁ অবশ্যই এই ওয়েব সিরিজ দেখার জন্য আপনার এই প্লাটফর্মের একটি সাবস্ক্রিপশন প্রয়োজন হবে।

whatsapp logo