Hoop StoryHoop Viral

Viral: শাহরুখের প্রেমের গানে কোমর দোলালো চিনে খুদে, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

পাঠান ঝড়ে উড়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়া সোশ্যাল মিডিয়া। প্রত্যেকেই পাঠানের বেশরম গানের সঙ্গে কোমর দুলিয়েছেন এমনটা কিন্তু সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম, ইউটিউব, ইন্সটাগ্রাম ফেইসবুক প্রমাণ করছে। আপনিও কি এই গানের সঙ্গে কোমর দুলিয়েছেন নাকি? যদি না দুলিয়েও থাকেন তাহলে তাহলে ও দেখে নিতে পারেন এই ভিডিওটি যদিও এই ভিডিওতে কোনরকম বেশরম গানের সঙ্গে নাচা হয়নি, এই ভিডিওতে দেখা যাচ্ছে এক চিনা ছোট্ট বালক সে রীতি মতন ফোনের ক্যামেরা অন করে শাহরুখ খানের প্রেমের গানের সঙ্গে কোমর দুলিয়েছে, তার চোখ মুখের কায়দা দেখে কে বলবে সে অতটুকু ছেলে।

সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া একেবারে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে, আপনার বাড়িতেও যদি এমন ছোট্ট খুদে থাকে তাহলেও কি সে রকম টিভিতে গান দেখে কোমর দোলায় ক্যামেরা বন্দি করতে ভুলবেন না কারণ এই ধরনের ছোট ছোট ভিডিওগুলো অসাধারণ মানুষের কাছে সোশ্যাল মিডিয়া মারফত পৌঁছে দেয় হুহু করে ।

আর যদি একবার কারোর ভালো লেগে যায়, ব্যাস তাহলে আপনার বাড়ির ছানাটিও কিন্তু সেলিব্রেটি হতে খুব বেশি সময় লাগবে না। বর্তমানে এই চীনা ছোট বালক যেমন তার এক্সপ্রেশন তেমন তার কোমর দোলানো, অসাধারণ নাচের সঙ্গে এক্সপ্রেশন দিয়ে প্রত্যেকের মন জয় করে নিয়েছে। আঁখে খুলি হো ইয়া হো বান্ধ গানের সঙ্গে অসাধারণ নেচেছে ছোট্ট বালক। তবে আর দেরি না করে দেখে ফেলুন অসাধারণ নাচের ভিডিও।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক