whatsapp channel
Hoop VideoHoop Viral

দিদির ননদকে পটিয়ে কুকীর্তি যুবকের, এই সিরিজ দেখতে হলে খুঁজতে হবে ‘প্রাইভেসি’

ইদানিং অনেকেই অ্যামাজন প্রাইম ও প্রাইম শটসের মধ্যে গুলিয়ে ফেলছেন। অনেকেই মনে করছেন, প্রাইম শটস হয়তো অ্যামাজন প্রাইমের একটি অংশ। কিন্তু তা নয়। প্রাইম শটস একটি স্বতন্ত্র ওটিটি। তার ইউটিউব চ্যানেলের নামও ওটিটির নামেই। সাধারণতঃ প্রাইম শটসে স্ট্রিম হওয়া ওয়েব সিরিজগুলি প্রাপ্তবয়স্ক হয়ে থাকে। করোনাকাল থেকে ভারতে নিজের রাজ্য বিস্তার করেছে প্রাইম শটস। এই ওটিটি একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম করে নিজের গতি অব্যাহত রেখেছে। চলতি বছরের 17 ই মে প্রাইম শটসের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘হারামি’-র অফিশিয়াল ট্রেলার।

‘হারামি’-তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শায়ানা খাতরি (Shayana Khatri) ও নেহা গুপ্তা (Neha Gupta)। এখনও অবধি ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলারের ভিউ অতিক্রম করেছে দেড় লক্ষ। ট্রেলারের শুরুতে দেখা যায়, জীবেশ নামে একটি ছেলে অস্থির ভাবে কিছু চিন্তা করছে। তাকে একটি মেয়ে বলে, জীবেশের চোখ দেখে মনে হচ্ছে, সারা রাত সে ঘুমায়নি। প্রকৃতপক্ষে, জীবেশের নববিবাহিতা দিদি সারা রাত যৌন মিলনে মত্ত ছিল তার স্বামীর সাথে। দিদির ফুলশয্যার কথা ভেবে উত্তেজনা হয় জীবেশের মধ্যে। অপরদিকে তার দিদির ননদ রশমি জীবেশের প্রতি অনুরক্ত হয়ে পড়ে। কারণ রশমি জানে, তার মধ্যে কাজ করছে যৌন উত্তেজনা। তবে রশমি জীবেশের তুলনায় বয়সে বড়। কিন্তু জীবেশকে সে বলে,তাকে ‘রশমি’ বলে ডাকতে।

সকলের সামনে জীবেশ তাকে রশমিদি বললেও তার প্রতি আকৃষ্ট হয়। রশমি তাকে পড়ানোর অছিলায় জীবেশের সাথে যৌন মিলনে লিপ্ত হয়। কিন্তু জীবেশের দিদি সব কিছুই বুঝতে পারে। ফলে সে ভাইকে হস্টেলে পাঠানোর সিদ্ধান্ত নেয়। কিন্তু জীবেশ হস্টেলে যেতে চায় না।

তখন তার দিদি রশমির থেকে তাকে দূরে থাকতে বলে। এর মধ্যেই একটি মারাত্মক ভুল করে ফেলে জীবেশ। কিন্তু সে কি ভুল করল? জানতে হলে নিতে হবে প্রাইম শটসের সাবস্ক্রিপশন।

whatsapp logo