মোনালিসাকে লাল শাড়ি ব্লাউজে দেখে অস্থির পবন সিং, কোলে তুলে নিয়েই শুরু চরম রোম্যান্স

ভোজপুরির গ্ল্যামার কুইন অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা (Monalisa) প্রায় প্রতিদিনই পেজ থ্রি'র শিরোনামে থাকেন। সম্প্রতি, তার ও পবন সিংয়ের (Pawan Singh) একটি মিউজিক ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া এই…

Susmita Kundu

ভোজপুরির গ্ল্যামার কুইন অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা (Monalisa) প্রায় প্রতিদিনই পেজ থ্রি’র শিরোনামে থাকেন। সম্প্রতি, তার ও পবন সিংয়ের (Pawan Singh) একটি মিউজিক ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া এই ভিডিওতে মোনালিসার অভিব্যক্তি দেখার মতো! তাকে যতটা হট লেগেছে তার থেকেও বেশি মশলাদার লেগেছে তার ও পবন সিংয়ের রোম্যান্টিক পারফরম্যান্স। যদিও ভিডিওটি পুরনো, কিন্তু তাতে কি? দিনদিন ভোজপুরি মিউজিক ভিডিওর কদর বাড়ছে, মানুষ উপভোগ করছে এই ইন্ডাস্ট্রির কন্টেন্ট। তাই, সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়ে ছড়িয়ে যাচ্ছে গান, নাচ বা সিনেমার ক্লিপিং।

সম্প্রতি, একটি মিউজক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে মোনালিসা তার কিলিং ফিগার আর অসাধারন অভিব্যক্তি দিয়ে দর্শকদের মাতিয়ে রেখেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, মোনালিসা লাল টুকটুকে শাড়ি ব্লাউজ পরে বসে রয়েছেন খাটে। পবন সিংকে দেখে তাকে উত্তেজিত করার চেষ্টা করছেন। পবন সিং নিজেও মোনালিসার কামুক অঙ্গভঙ্গি দেখে পাগল। সে মোনালিসাকে দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, অভিনেত্রীর শাড়ির আঁচল সরিয়ে পেট কোমর জড়িয়ে রোম্যান্স করতে থাকে।

তাহলে, আজকে যেই ভাইরাল ভিডিওটি নিয়ে কথা হচ্ছে সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মোনালিসা ও পবন সিং, সেই ভিডিওটি Album – Sarkar Raj এর । এবং, গানটির নাম Pala Satke। এই গানটিতে অভিনয় করেছেন পবন সিং এবং গানটি গেয়েছেন পবন নিজেই। Album – Sarkar Raj এর গানটি এখন এতটাই হিট যে ইন্টারনেটে ভাইরাল হয়েছে এটি। গানটি ওয়েভ মিউজিক (wave music) নামের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে প্রায় ছয় বছর আগে। কিন্তু, এখনও এই গানটির চাহিদা ব্যাপক।

এটা ঠিক যে দিনদিন মানুষ ভোজপুরি সিনেমার কন্টেন্ট দেখছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এতে করে চরম ভাইরাল হচ্ছে এই ইন্ডাস্ট্রির কন্টেন্ট ও শিল্পীরা। তাহলে, দেরি কেন? দেখে নিন পবন সিং কতটা নিয়ন্ত্রণ হারিয়েছেন হট মোনালিসাকে লাল শাড়িতে দেখে।