whatsapp channel

Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

কোয়েল মল্লিক (Koel Mallick) বরাবর ফিটনেস সচেতন। মাতৃত্বকালীন সময়ে তিনি যতটুকু ওয়েট গেইন করেছিলেন তা যোগার মাধ্যমে এবং জুম্বার মাধ্যমে। তিনি জুম্বার কয়েকটি ভিডিও শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। এবার তাঁকে দেখা…

Avatar

HoopHaap Digital Media

কোয়েল মল্লিক (Koel Mallick) বরাবর ফিটনেস সচেতন। মাতৃত্বকালীন সময়ে তিনি যতটুকু ওয়েট গেইন করেছিলেন তা যোগার মাধ্যমে এবং জুম্বার মাধ্যমে। তিনি জুম্বার কয়েকটি ভিডিও শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। এবার তাঁকে দেখা গেল কবীর (Kabir)-এর সঙ্গে ব্যাডমিন্টন কোর্টে।

কোয়েল ইন্সটাগ্রামে এই ভিডিওটি শেয়ার করেছেন। কোয়েলের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, গোলাপি টি-শার্ট ও নীল ট্র্যাক পরে ব্যাডমিন্টন প্র্যাকটিস করছেন তিনি। তাঁর সঙ্গে রয়েছেন পরিবারের কনিষ্ঠ সদস্যরা। হঠাৎই ফ্রেমে আগমন খুদে কবীরের। তার পরনে ছিল লাল প‍্যান্ট ও লাল-সাদা স্ট্রাইপড টি-শার্ট। একরত্তি কবীর টলমলে পায়ে হাঁটতে হাঁটতে এসে জড়িয়ে ধরে মা কোয়েলকে। কোয়েল একহাতে সামলাতে থাকেন কবীরকে, আরেক হাতে চেষ্টা করেন ব্যাডমিন্টন প্র্যাকটিস করতে। কিন্তু কবীর তা করতে দিলে তো!

সম্প্রতি কবীর এক বছর বয়সে পা দিয়েছে। করোনা অতিমারীর কারণে ঘরোয়াভাবেই পালিত হয়েছে তার জন্মদিন। জন্মাষ্টমীর দিন মল্লিকবাড়ির ঐতিহ্যবাহী রাধাকৃষ্ণের পূজায় কবীরকে কোয়েল সাজিয়ে দিয়েছিলেন কৃষ্ণের সাজে। ছোট্ট ধুতি, পাঞ্জাবি ও ময়ুরপালক পরে তাকে দেখতে অপূর্ব লাগছিল। তবে কোয়েল বা নিসপাল (Nispal) কোনোদিন কবীরকে স্পটলাইটে আনতে চাননি। তাঁরা বরাবর চেয়েছেন আর পাঁচটা বাচ্চার মতোই বেড়ে উঠুক কবীর।

চলতি বছরে মুক্তি পেয়েছে কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’। এই ফিল্মে এক আপোষহীন মহিলা সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও করোনা আবহের আগে নির্মিত ফিল্ম ‘রক্তরহস‍্য’-এ কোয়েলের অভিনয় প্রশংসিত হয়েছিল। এক থ্রিলারের আড়ালে ‘রক্তরহস‍্য’ ছিল মা ও তার হারিয়ে যাওয়া সন্তানের কাহিনী। ফিল্মটি দর্শকদের নজর কেড়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Avatar