whatsapp channel

Imran Khan: কোথায় হারিয়ে গেলেন সুদর্শন এই নায়ক! এখনকার ছবি দেখলে চমকে উঠবেন আপনিও

একবিংশ শতকের গোড়ায় একটি ফিল্ম সাড়া ফেলে দিয়েছিল বলিউডে। টিনএজদের অত্যন্ত পছন্দ হয়েছিল ফিল্মটি, ‘জানে তু ইয়া জানে না’। সেখানেই লাভার বয় লুকের নায়ক ইমরান খান (Imran Khan)-কে দেখে প্রেমে…

Avatar

Advertisements
Advertisements

একবিংশ শতকের গোড়ায় একটি ফিল্ম সাড়া ফেলে দিয়েছিল বলিউডে। টিনএজদের অত্যন্ত পছন্দ হয়েছিল ফিল্মটি, ‘জানে তু ইয়া জানে না’। সেখানেই লাভার বয় লুকের নায়ক ইমরান খান (Imran Khan)-কে দেখে প্রেমে পড়ে গিয়েছিলেন তামাম ভারতীয় মেয়েরা। এরপর বেশ কয়েক বছর ফিল্মে অভিনয় করছিলেন ইমরান। আমির খান (Amir Khan)-এর ভাগ্নে হলেও ইমরান তাঁর স্বতন্ত্র পরিচয় তৈরি করেছিলেন। এর আগে শিশুশিল্পী হিসাবে কাজ করলেও বলিউডে ‘হিম্যান’ নায়কদের ভিড়ে ইমরান ছিলেন আলাদা। বিয়েও করেছিলেন দীর্ঘদিনের বান্ধবী অবন্তিকা (Avantika)-কে। কিন্তু হঠাৎই অন্তরালে চলে যান ইমরান।

Advertisements

প্রকৃতপক্ষে, 2014 সালের পর থেকেই ইমরান অভিনীত একের পর এক ফিল্ম মুখ থুবড়ে পড়তে থাকে বক্স অফিসে। অবন্তিকার সঙ্গেও তাঁর সম্পর্কে ফাটল ধরে। ততদিনে তাঁদের জীবনে এসেছে কন্যাসন্তান। ইমরান ও অবন্তিকা দুজনেই চেষ্টা করেছিলেন এই সম্পর্ক বাঁচানোর। কিন্তু শেষরক্ষা হয়নি। 2019 সালে ইমরান ও অবন্তিকার বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। একই সঙ্গে দাম্পত্য ও ফিল্মি কেরিয়ার ধ্বংসের মুখে চলে যাওয়ার ফলে ধীরে ধীরে বলিউড থেকে সরে যান ইমরান। তাঁকে আর কোনো ফিল্মি পার্টিতে দেখা যায় না।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

Advertisements

কিন্তু এর মধ্যেই ছিল আমির খানের কন্যা ইরা খান (Ira Khan)-এর জন্মদিন। তাঁর জন্মদিনের পার্টিতে দেখা গেছে ইমরানকে। ইরা সেই ছবি ইন্সটাগ্রামে পোস্ট করতেই নেটিজেনদের একাংশ চমকে উঠেছেন। ইমরানের চেহারা অসম্ভব বয়সের ছাপ। পরনে সাদা কুর্তা, মাথায় কাঁচা-পাকা চুলের মধ্যে সাদা রঙের অংশ বেশি। গালে ধূসর দাড়ি।

Advertisements

ইমরানের এই ছবি প্রকাশ্যে আসার পর অনেকেই মনে করছেন, ইমরান হয়তো কোনো জটিল রোগে আক্রান্ত। তবে ইমরানের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।

 

View this post on Instagram

 

A post shared by Imran Khan (@imrankhan)

whatsapp logo
Advertisements