whatsapp channel

হিট সিনেমা করার পরই বদলে গেলেন কিয়ারা, পাত্তাই দিলেন না ‘কবীর সিং’-এর প্রযোজককে

২০১৪ সালে অক্ষয় কুমারের প্রোডাকশনে ‘ফাগলি’ সিনেমায় প্রথম আত্মপ্রকাশ কিয়ারা আডবানী। এরপর ৪ বছর বিরতি নিয়ে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ দিয়ে ফের বলিউডে পা রাখেন কিয়ারা। এই সিনেমায়…

Avatar

HoopHaap Digital Media

২০১৪ সালে অক্ষয় কুমারের প্রোডাকশনে ‘ফাগলি’ সিনেমায় প্রথম আত্মপ্রকাশ কিয়ারা আডবানী। এরপর ৪ বছর বিরতি নিয়ে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ দিয়ে ফের বলিউডে পা রাখেন কিয়ারা। এই সিনেমায় সাক্ষীর চরিত্রে অভিনয় করে সবার মন জয় করে নিয়েছিলেন। তারপর বলিউডে কাজ করার জন্য পিছন ফিরে তাকাতে তারপর শহীদ কাপুরকে সঙ্গী করে,২০১৯ সালের বক্স অফিস হিট কিয়ারা আদভানির ‘কবির সিং’। এরপর কিয়ারাকে আর পিছনে তাকাতে হয়নি।

এরপর কিয়ারার হাতে একের পর এক ছবি আসে। যেমন ‘গুড নিউজ’ ছবিটি দিয়েও তিনি পেয়েছেন দারুণ সুখবর। আর এসব সিনেমা দিয়েই তিনি উঠে এসেছেন এই মুহূর্তে বলিউডের ব্যস্ততম তারকাদের নামের তালিকার একেবারে ওপরের দিকে। গতবছর করোনাতে “লক্ষী ব্যোম” সিনেমায় বেশ প্রশংসা পেয়েছেন। গত ডিসেম্বরে আরো একটি নতুন সিনেমা মুক্তি পেয়েছে ইন্দু কি জওয়ানি’। পাশাপাশি এ বছর রয়েছে একাধিক বিগ বাজেট ছবি। সিদ্ধাত্র মালহোত্রার সাথে ‘শেরশাহ’, কার্তিক আরিয়ানের বিপরীতে ‘ভুল ভুলাইয়া ২’। এছাড়া বরুণ ধাওয়ানের সঙ্গে ‘জুগ জুগ জিও’তে অভিনয় করছেন তিনি।

বর্তমানে নিজের বিগ প্রজেক্টের সিনেমা নিয়ে বেশ ভালো ভাবে ব্যস্ত আছেন নায়িকা। কেরিয়ারের শীর্ষে উঠে পুরোনো দিনের মানুষকে ভুলতে বসলেন। কি বলছে? প্রযোজক মুরাদ খেতানির ‘কবীর সিং’ দিয়ে একদিন জনপ্রিয়তার শীর্ষে উঠেছিলেন কিয়ারা। সে দিন মুরাদ খেতানি ‘নিউ কামার’ কিয়ারাকে সুযোগ না দিলে কিয়ারা আজ হয়তো এত তাড়াতাড়ি কিয়ারা হয়ে উঠতে পারতেন না। সম্প্রতি একই ব্যানারে ‘ভুল ভুলাইয়া ২’-ও অভিনয় করলেন তিনি। স্বাভাবিকভাবে মুরাদ খেতানির কাছের হয়ে গিয়েছেন কিয়ারা। এর জোরেই কিয়ারার সঙ্গে তৃতীয় ছবিটা করতে চেয়েছিলেন প্রযোজক।

সংবাদসূত্র থেকে জানা গিয়েছে, প্রযোজক মুরাদ খেরানি এবার একটি কম বাজেটের নারীকেন্দ্রিক ছবি করছেন। যার নাম ‘অপূর্বা’। মূল চরিত্রে কিয়ারার কথা প্রথম ভেবেছিলেন তিনি তাই সেই মতো অফারও করেছিলেন। কিন্তু কিয়ারা এই মুহূর্তে কোনও কম বাজেটের ছবি করতে নারাজ। অভিনেত্রী এখন শুধু মাত্র বড় ব্যানারের ছবি করছেন। নিজের কেরিয়ারের এই পর্যায়ে এসে কোনও কম বাজেটের ছবি তিনি করতে চান না। ইতিমধ্যে পরিচালক আশুতোষ গোয়ারিকরের কম বাজেটের ছবি ‘কারাম কুরুম’ অভিনয় করবেন বলে শোনা গিয়েছে। তাই আর কোনো কম বাজেটের ছবি করতে চান না কিয়ারা। তাই মুরাদ খেরানির এই সিনেমাতে অভিনেত্রীকে দেখা যাবেনা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media