Hoop PlusTollywood

Srabanti-Nikhil: শ্রাবন্তীর সঙ্গে নুসরতের প্রাক্তন নিখিলের সমীকরণ!

শ্রাবন্তী (Srabanti Chatterjee)- কে নিয়ে বিতর্কের শেষ যেন হতেই চায় না। এবার নিখিল জৈন (Nikhil Jain)-কে নিয়ে অযথাই জড়ানো হচ্ছে তাঁর সাথে। সম্প্রতি একটি ছবি শেয়ার করেছিলেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে পার্পল-সাদা-কালো লেহেঙ্গা-চোলি যার ডিজাইনটি ফ্লেয়ারড। শ্রাবন্তী পোশাকের দোপাট্টাটি আলতো করে ধরে আছেন যাতে রয়েছে অনেকগুলি ঝুল্লি। শ্রাবন্তী ছবিগুলি শেয়ার করে লিখেছেন, ফ্যাশন খাবারের মতো, প্রতিদিন একই মেনু খাওয়া উচিত নয়। শ্রাবন্তী ছবিতে যে পোশাকটি পরেছেন, সেটি ‘ইউভ ফ্যাশন’-এর। এই সংস্থার কর্ণধার নুসরত জাহান (Nusrat Jahan)-এর প্রাক্তন স্বামী নিখিল জৈন ।

ছবিতে শ্রাবন্তীর মেকআপ করেছিলেন সন্দীপ ঘোষাল (Sandip Ghoshal)। ঘটনাচক্রে তিনি নিখিল ও নুসরতের যথেষ্ট কাছের। নিখিল ও নুসরতের বিয়ের সময় তিনিও গিয়েছিলেন তুরস্কের বোদরুমে। শ্রাবন্তীর ছবিগুলি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নিখিল। ‘ইউভ’-এর প্রোমোশন ছিল তাঁর একমাত্র কারণ। টলিউডের অভিনেত্রী সঞ্জনা বন্দ্যোপাধ্যায় (Sanjana Banerjee)-ও ‘রঙ্গোলি’-র জন্য নিয়মিত ফটোশুট করেন। অনেকেই হয়তো শ্রাবন্তীকে ‘ইউভ’-এর মডেল হতে দেখে চমকেছেন। কিন্তু ‘ইউভ’-এর প্রোমোশনের ক্ষেত্রে শ্রাবন্তীর ফেস ভ‍্যালুকে ব্যবহার করা হয়েছে। তবে শ্রাবন্তী প্রথম নন, এর আগে টলিউডের অধিকাংশ নায়িকাই ‘রঙ্গোলি’-র মডেল হিসাবে কাজ করেছেন।

পেশাদার ও ব্যক্তিগত জীবনকে আলাদা রেখেছেন শ্রাবন্তী ও নুসরত। এই কারণেই নুসরতের প্রাক্তন স্বামীর কোম্পানির জন্য শুট করেছেন শ্রাবন্তী। এর মধ্যে গসিপ খোঁজা বা লিঙ্ক-আপ করার কোনো কারণ দেখা যাচ্ছে না। কিছুদিন আগে রিলিজ করেছে শ্রাবন্তী ও সোহম (Soham) অভিনীত ওয়েব সিরিজ ‘দুজনে’। এটি একটি সাসপেন্স থ্রিলার। শ্রাবন্তী ও সোহম এই সিরিজে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়াও বাংলাদেশের ফিল্ম ‘বিক্ষোভ’-এ শান্ত খান (Shanto khan)-এর বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী।

whatsapp logo