whatsapp channel

অন্তরঙ্গ দৃশ্যে অর্জুনের সঙ্গে ধরা পড়লেন অভিনেত্রী মধুমিতা, ভিডিও ফাঁস সোশ্যাল মিডিয়ায়

মধুমিতা সরকার (madhumita Sarcar) এই মুহূর্তে এসভিএফ-এর ব্র্যান্ড ফেস হয়ে উঠেছেন। মধুমিতা টেলিভিশনে অভিনেত্রী হিসাবে সাড়া ফেলতে পারলেও টলিউডে এখনও তুখোড় সাফল্য পাননি। তবে সম্প্রতি তাঁর একটি ঘনিষ্ঠ দৃশ্য সোশ্যাল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মধুমিতা সরকার (madhumita Sarcar) এই মুহূর্তে এসভিএফ-এর ব্র্যান্ড ফেস হয়ে উঠেছেন। মধুমিতা টেলিভিশনে অভিনেত্রী হিসাবে সাড়া ফেলতে পারলেও টলিউডে এখনও তুখোড় সাফল্য পাননি। তবে সম্প্রতি তাঁর একটি ঘনিষ্ঠ দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

সেই দৃশ্যে মধুমিতাকে দেখা যাচ্ছে অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)-কেউ জড়িয়ে ধরে চুম্বন করে। এমনকি একসময় তাঁদের দেখা যাচ্ছে, যৌনতায় লিপ্ত হতেও। কয়েকজন নেটিজেন এই দৃশ্যটিকে প‍্যাশনেট বললেও দৃশ্যটি যে উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছিল, তা কিন্তু এখনও সম্পূর্ণ হয়নি। মধুমিতা ও অর্জুনের এই দৃশ্যটি মধুমিতার ডেবিউ ফিল্ম ‘লাভ আজ কাল পরশু’-র । ‘লাভ আজ কাল পরশু’ ফিল্মটি আশাতীত ব্যবসায়িক সাফল্য পায়নি। অথচ এই ফিল্মটিকে সাফল্যের সিঁড়িতে পৌঁছে দেওয়ার জন্য মধুমিতা ও অর্জুনের সম্পর্কের গুজব রটানো হয়েছিল। কিন্তু এই ঘটনায় ক্ষুব্ধ হয়েছিলেন মধুমিতা।

Advertisements

এরপর মধুমিতা মৈনাক ভৌমিক (mainak bhaumik) পরিচালিত ফিল্ম ‘চিনি’-তে অভিনয় করেছেন। সেই সময় তাঁর নগ্ন পিঠের দৃশ্য ভাইরাল হয়েছিল। কিন্তু সাফল্যের আলো ছিনিয়ে নিয়েছিলেন অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)। তিনি এই ফিল্মে মধুমিতার মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন। কিন্তু অপরাজিতার অভিনয় প্রশংসিত হয়েছিল।

Advertisements

এরপর পরমব্রত চ্যাটার্জী (parambrata chatterjee)-এর রোড শো ফিল্মস এবং এসভিএফ-এর যৌথ প্রযোজনায় তৈরি ‘ট‍্যাংরা ব্লুজ’-এ অভিনয় করেছিলেন মধুমিতা। কিন্তু মধুমিতা ও পরমব্রত জুটি বক্স অফিসে তেমন সাড়া জাগাতে পারেনি। ফলে মধুমিতার প্রথম ফিল্ম ‘লাভ আজ কাল পরশু’-র দৃশ্যটি ভাইরাল করে মধুমিতাকে আবারও খবরের শিরোনামে আনার চেষ্টা করা হচ্ছে। কিন্তু এযাবৎ মধুমিতা যে কয়েকটি টেলিভিশন সিরিয়ালে অভিনয় করেছেন তাতে তাঁর ইমেজ ঘরোয়া হয়ে গিয়েছে। সুতরাং মধুমিতার বোল্ড দৃশ্য মেনে নিতে দর্শকদেরও কষ্ট হচ্ছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media