বিয়ের কয়েক মুহূর্ত আগেই শেরওয়ানির সাজে হাজির ‘কৃষ্ণকলি’র নিখিল, তুমুল ভাইরাল ভিডিও

HoopHaap Digital Media

শ্যামা এখন ১৮,বছর পেরিয়ে এক মেয়ের মা হয়েছেন। শ্যামা আপাতত নিখিলকে ভুলে বেনারসে মেয়েকে মানুষ করতে ব্যস্ত। ব্রিজ ভেঙে গাড়ি দুর্ঘটনার সময় শ্যামা গিয়ে পৌঁছায় অন্য গাড়িতে।  সেই গাড়ি শ্যামাকে বারাণসী পৌঁছে দেয়। এখন শ্যামা মেয়েকে নিয়ে নিখিলের বাড়িতে। শ্যামার আত্মপ্রকাশ ঘটেছে নিখিলের সামনে কিন্তু সে নিখিলকে চিনতে পারছেনা। নিখিল এখন শ্যামার স্মৃতি ফেরানোর চেষ্টায়। আর এতেই টিআরি প্রথম স্থানে। নিখিল শ্যামার ভালোবাসা দেখতে দেখতে এই ধারাবাহিক তিন বছরে পা দিয়ে দিল। এখনো সমানভাবে জনপ্রিয় এই ধারাবাহিক।

সম্প্রতি সকলের প্রিয় নিখিল ওরফে নীল ভট্টাচার্য বাংলার সকলের প্রিয় বং ক্রাশ। আর এই বং ক্রাশ খুব শীঘ্রই সকল রমণীর মন ভেঙে নিজের মনের মানুষের সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। পাত্রী আর কেউ নয় ‘খড়কুটো’ ধারাবাহিকের সকলের প্রিয় গুনগুন। এদের একসাথে ধারাবাহিক করতে দেখা না গেলেও ইন্সটাগ্রামে রিল ভিডিও আর বিভিন্ন ফটোশ্যুট করতে প্রায়শই দেখা যায়। আর এদের ছবি আর ভিডিও দেখার জন্য নেট নাগরিকরা অধীর আগ্রহী হয়ে বসে থাকেন।

নীল ও তৃণা অবশেষে বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। আপাতত বিয়ের আগেই তাঁরা শুরু করে দিয়েছেন নিজেদের ব্যাচেলর পার্টি। কিছুদিন আগেই বন্ধুদের সঙ্গে দার্জিলিং থেকে ঘুরে এসেছেন নীল। তৃণাও কলকাতা শহরের এক অভিজাত রিসর্টে নিজের বান্ধবীদের সঙ্গে রাতভর পার্টি আর হুল্লোড় করেছেন। বিয়ের আগে বিভিন্ন জায়গায় একসাথে পার্টি করা থেকে আইবুড়োভাত সবই সেরেছেন। আর নিজেদের প্রি ওয়েডিং ফটোসেশান করতে ভোলেননি এই জুটি৷ আর সবই নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন।

নীল নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। কৃষ্ণকলি শ্যুটিং ফ্লোর থেকে নানান মজার ভিডিও থেকে ধারাবাহিকের নানান আপডেট নীল নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে থাকেন। এবার অভিনেতা নীল বিয়ের আগে শ্যুটিং এর সাথে কোনোরকম কম্প্রোমাইজ করেননি। আর শ্যুটিং ফ্লোর থেকেই বেশ হুল্লোড় করে নানান রিল ভিডিও বানালেন। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিয়ের আগেই শেরওয়ানি পরে বর সেজে হাজির নিখিল তারপর সকলকে হাত জোড় করছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

About Author

Leave a Comment