Hoop StoryHoop Viral

‘ম্যায় নাচু আজ ছম ছম ছম’, খোলা ছাদে ভিজে পোশাকে তুমুল নাচলেন সুন্দরী যুবতী, রইলো ভিডিও

কুচকুচে কালো রঙের পোশাক এবং লাল রঙের পাতিয়ালা পা পরে খোলা ছাদে বৃষ্টিতে ভিজে নাচলেন ‘ছম ছম’। টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমাটিতে শ্রদ্ধা কাপুরের এই নাচ বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। বাঘি চলচ্চিত্রে শ্রদ্ধা কাপুরের এই নাচ মানুষকে পাগল করে দিয়েছিল। তারপরে ঠিক এক বছর আগে ইউটিউবে ‘ডান্স স্টার মৌ’ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে অসাধারণ নাচ পরিবেশন করেছেন যুবতী। যুবতীর নাম মৌমিতা। মৌমিতার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় এক লাখ এর কাছাকাছি এই নাচটি দেখে ফেলেছেন ৩৯ লক্ষ মানুষ লাইক দিয়েছেন ২৯ হাজার।

যারা লাইক দেননি তারা লাইক দিতে ভুলে গেছেন কারণ নাচটি এত সুন্দর হয়েছে তারা নাচটি দেখতেই ব্যস্ত ছিলেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এই ছোট্ট ছোট্ট মেয়ে গুলোর প্রতিভাগুলো কেমন করে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়ে কতদূরে। নিজের বাড়ির ছাদে একান্ত একটা নাচ পৌঁছে দিতে পারে কত দূরে। আগের দিনে বাচ্চা বাচ্চা মেয়েরা এই সমস্ত নাচ নিজেদের খেলার সঙ্গী সাথীদের মধ্যেই সীমাবদ্ধ রাখতে, কিন্তু পরবর্তীকালে এই সমস্ত নাচ পৌঁছে গেছে বহু দূরে।

বৃষ্টিতে ভিজে তার অসাধারণ অঙ্গভঙ্গি পুরুষ মনে ঝড় তোলার জন্য যথেষ্ট। তাইতো সোশ্যাল মিডিয়ায় তার এতো ফ্যান ফলোয়ার্স অল্প বয়সে এতো ফ্যান ফলোয়ার্স তৈরি করেছে, তার নাচের জন্য তবে শুধুমাত্র অঙ্গভঙ্গি নয়, সাথে রয়েছে প্রশিক্ষণ উপযুক্ত প্রশিক্ষণ না হলে উপযুক্ত প্রতিভা না থাকলে, এইভাবে কিন্তু চারিদিকে পৌঁছে যেত না যুবতীর এই প্রতিভা।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo