whatsapp channel

প্রকাশ্য রাস্তায় হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতে দুই বিষধর সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ভারতবর্ষের এক প্রত্যন্ত গ্রামে হঠাৎ করে প্রকাশ্য রাস্তায় দেখা গেল দুই প্রকাণ্ড বিষধর সাপ। সাপ দুটি নিজেদের মধ্যে লড়াইয়ে মত্ত ছিল। কিছুক্ষণ পর অবশ্য তারা যে যার জায়গায় চলে যায়।…

Avatar

HoopHaap Digital Media

ভারতবর্ষের এক প্রত্যন্ত গ্রামে হঠাৎ করে প্রকাশ্য রাস্তায় দেখা গেল দুই প্রকাণ্ড বিষধর সাপ। সাপ দুটি নিজেদের মধ্যে লড়াইয়ে মত্ত ছিল। কিছুক্ষণ পর অবশ্য তারা যে যার জায়গায় চলে যায়। কিন্তু হঠাৎ করে প্রকাশ্য রাস্তায় এমন দুটি ভয়ঙ্কর সাপের লড়াই দেখে চারিদিকে মানুষজন জড়ো হয়ে গেছে।

শুধু তাই নয়, তারা এই ভয়ঙ্কর অবস্থাকে ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন। ভারতবর্ষের দক্ষিণ দিকে এখনও অনেক প্রত্যন্ত গ্রামে বিষধর সাপ এদের দেখা যায়। এখনো কেরালা, তামিলনাড়ু ইত্যাদি অঞ্চলে প্রবল বন্যা হলে ঘরের মধ্যে ঢুকে যায় বিষধর সাপ।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন, এমন ভয়ঙ্কর দুটো সাপকে হঠাৎ প্রকাশ্য রাস্তার মাঝে এমন লড়াই করতে দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। আগেকার দিনে এইসব ভিডিও দেখার জন্য টিভির পর্দার সামনে অপেক্ষা করতে হতো। কিন্তু বর্তমানে হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই সমস্ত সমস্যার সমাধান হয়।

দেখে নিন ভয়ঙ্কর সেই ভিডিও -»

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media